সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.

টেকনাফ সদরে গাউছিয়া জামে মসজিদ উদ্বোধন

মোঃ আরাফাত সানি,টেকনাফ টিভি:::

টেকনাফ সদর ইউনিয়ন লেংগুরবিল ৩নং ওয়ার্ড এলাকায় শুক্রবার (১লা এপ্রিল) গাউছিয়া জামে মসজিদ শুভ উদ্বোধন করা হয়েছে।

টেকনাফ গাউছিয়া মসজিদ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও টেকনাফ প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি মৌঃ ছৈয়দ হোসেন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ গাউছিয়া কমিটির চেয়ারম্যান আলহাজ্ব পিয়ার মোহাম্মদ, যুগ্ম মহাসচিব এডভোকেট মোছাহের উদ্দিন বখতিয়ার, টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি আশেক উল্লাহ ফারুকী,দপ্তর সম্পাদক কাইছার পারভেজ চৌধুরী, সাংবাদিক হুমায়ুন রশিদ, মুহাম্মদ জোবাইর, জিয়াবুল হক,সাদ্দাম হোসেন, ফরিদ আলম , মোঃ আরাফাত সানি, মোঃ শহিদুল্লাহ, নুরুল আমিন প্রমূখ।

গাউছিয়া মসজিদের প্রতিষ্ঠতা সভাপতি মৌলানা ছৈয়দ হোছাইন বলেন, আমার বাড়ি নির্মাণ করার স্বপ্ন নেই কিন্তু মহান আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য এই মসজিদ নির্মাণ করেছি। আপনারা সকলেই নিয়মিত মসজিদে এসে সালাত আদায় করবেন। পবিত্র রমজান মাসে এলাকার সকল ধর্ম প্রান মুসল্লিদের এই মসজিদে ইফতার করার জন্য অনুরোধ করছি। আজ থেকে এই মসজিদে সময় উপযোগী জুমা-খুতবা পাঠ করা হবে এতে সকলের সহযোগিতা কামনা করছি। পরে উপস্থিত সকলকে রান্না করা খাবার বিতরণ করা হয়। এ সময় এলাকার গর্ণমান্য ব্যক্তি ও স্থানীয় মুসল্লীসহ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ