সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
টেকনাফ সদর ইউনিয়নে স্যানিটেশন প্রদর্শনী মেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

টেকনাফ সদর ইউনিয়নে স্যানিটেশন প্রদর্শনী মেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শহিদ উল্লাহ টেকনাফ টিভি:::

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের জাঁহালিয়া পাড়া গ্রামে অতি-হতদরিদ্র পরিবারর, জিপপ দলের সদস্য ও স্থানীয় জনসাধারণের অংশগ্রহনে উপযুক্ত স্যানিটেশন প্রযুক্তি প্রদর্শনী মেলা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) সকাল এগারোটায় টেকনাফ সদর ইউপি’র জাঁহালিয়া পাড়া মাঠে সরকারি- বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণের অংশগ্রহনে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর বাস্তবায়নে, ডিপার্টমেন্ট ফরেন এ্যফেয়ার্স এন্ড ট্রেড এবং ওয়ার্ড ভিষণ অস্ট্রেলিয়া সহযোগীতায় টেকনাফ সদর ইউনিয়নের ”সিএফ কাম সুপারভাইজার” আজিজুর রহমান আরজু সঞ্চালনায় হাফেজ মোহাম্মদ ইসলামের কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ড়ের মহিলা মেম্বার রানু আক্তার, বিশেষ অতিথি ছিলেন ৭,৮ ও ৯ নং ওয়ার্ড়ের মহিলা মেম্বার খালেদা আক্তার, মুনায়েম হোছেন ‘প্রজেক্ট কো-অর্ডিনেটর, জি-পপ প্রকল্পের স্পেশালিশ তাজুল ইসলাম,রিক টেকনাফ সদর ইউনিয়নের ইউপিজিপি অফিসার কামরুন নাহার মুনমুন, রিকের সদস্য শওকত আলী, হেলাল উদ্দিন, নুরুল আবছার, জুসনা আক্তার, মনিরা আক্তার, আক্তারুন নাহার, রোনা মজুমদার সহ আরো উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল মান্নান, জনাব সিদ্দিক আহমদ, হাজী মিয়া হোছন,ছৈয়দ আলম,হেলাল উদ্দিন, মাওলানা আব্দুর রহমান,ইকরামুল হক।

এ সময় বক্তারা বলেন মানুষের জীবনযাত্রার মান উন্নয়ের জন্য,স্বাস্থ সম্মত জীবন গড়ার লক্ষে ওয়াল্ড ভিশন অষ্ট্রলিয়ার অর্থায়নে রিক কতৃক পরিচালিত আজকের এই স্যানিটেশন প্রযুক্তি ও প্রদর্শনী মেলা অতি গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে। এবং ধন্যবাদ জানান রিক এবং ওয়াল্ড ভিশন অষ্ট্রলিয়াকে ধন্যবাদ জানান। পরে যারা সঠিক স্যানিটেশন প্রকৃয়া ব্যবহার করে প্রশিক্ষণ অনুসারে,তাদের পুরুষকার প্রদান করেন

আগামীতে ও গ্রামের জনপ্রতিনিধিদের সাথে নিয়ে দরিদ্র মানুষের জীবন মান উন্নয়নের কার্যক্রম পরিচালনা করবেন এবং সবার সফলতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ