সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
টেকনাফ থেকে তেঁতুলিয়া পায়ে হেঁটে মাদক বিরোধী লংমার্চ উদ্বোধন

টেকনাফ থেকে তেঁতুলিয়া পায়ে হেঁটে মাদক বিরোধী লংমার্চ উদ্বোধন

শহিদ উল্লাহ টেকনাফ টিভি:::

আজ মানবাধিকার সংগঠন সারডা সোসাইটি’র ২ দশক বর্ষপূর্তি উপলক্ষে, চলমান মাদক বিরোধী ক্যাম্পেইনে ফান্ড সংকট উত্তোরণে, টেকনাফ থেকে তেঁতুলিয়া পায়ে হেঁটে লং মার্চ যৌথভাবে উদ্বোধন করেন টেকনাফের সহকারী কমিশনার (ভূমি) মোঃ এরফানুল হক চৌধুরী এবং সারডা সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, মহামান্য হাইকোর্টের ইন-পারসন হিসেবে জনস্বার্থে রিট’কারী, সিগারেটের প্যাকেটে ছবির রুপকার, মানবাধিকারকর্মী মুঃ আ র মুরাদ ভূঁইয়া।

এসি (ল্যান্ড) উদ্বোধন শেষে বলেন, সারডা সোসাইটি’র চলমান মাদক বিরোধী কার্যক্রম বাস্তবায়নে সকলকে আর্থিকভাবে সহযোগিতার হাত সম্প্রসারিত করার জন্য।

নরসিংদীর মানবাধিকারকর্মী মুরাদ ভূঁইয়া বলেন, অল্প কয়েক বছরের জন্য আমরা পৃথিবীতে এসেছি, কত কাজ করতে হবে! বাংলাদেশ আমাকে কি দিলো সেটা না ভেবে, জন্মভূমির ঋণ শোধ করতে, জনস্বার্থে এমন কিছু ভালো কাজ করে যেতে হবে; যাতে মৃত্যুর পর বিশ্ববাসী আজীবন স্মরণ রাখে!

লং মার্চের মূল লক্ষ, চলমান মাদক বিরোধী ক্যাম্পেইনে ফান্ড সংকট উত্তোরণে, মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, সকল জেলা প্রশাসক (ডিসি), জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও), উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহোদয় সহ দেশবরেণ্য ৪০ জন বিশিষ্ট ব্যক্তিবর্গের সৌজন্য সাক্ষাৎ।

নরসিংদীর দুইজন স্বেচ্ছাসেবী মহাসড়ক ধরে তেঁতুলিয়া যাবেন। কক্সবাজারের টেকনাফ জিরো পয়েন্ট থেকে যাত্রা শুরু করে পঞ্চগড়ের তেঁতুলিয়া (বাংলাবান্ধা জিরো পয়েন্ট) শেষ হবে।

ক্যাম্পেইনের ইস্যু: এসো স্বপ্ন গাঁথি: ধূমপান, মাদক, দুর্নীতি ও ভোক্তা অধিকার ক্ষুণ্ণ বিরোধী” (মাতাপিতা হত্যাকারী মাদকাসক্ত সন্তান হবো না, কলঙ্কে দেশ ভরবো না), দেশব্যাপি বিবর্তন ক্লাসের ক্যাম্পেইন।

ক্যাম্পেইনের লক্ষ্য: আমরা বাংলাদেশে মাতাপিতা হত্যাকারী ঐশী’র মতো মাদকাসক্ত কোন শিক্ষার্থী, কোন সন্তান দেখতে চাই না! টেকনাফ থেকে তেঁতুলিয়া, ছুটাছুটির পথচলা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ