সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
টেকনাফ সীমান্তে বিজিবির অভিযান ৩,কোটি ৬০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

টেকনাফ সীমান্তে বিজিবির অভিযান ৩,কোটি ৬০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

শহিদ উল্লাহ টেকনাফ প্রতিনিধি:::

কক্সবাজার টেকনাফ ব্যাটালিয়ন ( ২ বিজিবি ) অভিযান পরিচালনা করে ৩, কোটি ৬০ লক্ষ্য টাকা মূল্যায়নের ১, লক্ষ্য ২০, হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।

৮ জানুয়ারি রাত ৯ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন ( ২ বিজিবি ) এর অধীনস্থ হ্নীলা বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম -১ কিঃ মিঃ উত্তর – পশ্চিম দিকে অবরাং এলাকার নদী দিয়ে মাদকের একটি বড় চালান মিয়ানমার হতে বাংলাদেশে পাচার হতে পারে ।

উক্ত সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন ( ২ বিজিবি ) এর অধীনস্থ হ্নীলা বিওপি’র বিশেষ টহলদল বেড়িবাঁধে আঁড় নিয়ে কৌশলগত অবস্থান করে ।

রাত ৯ টার সময় সন্দেহভাজন ২ জন চোরাকারবারীকে নাফ নদী পার হয়ে বাংলাদেশের বেড়িবাঁধ সংলগ্ন ধানক্ষেতের মধ্য দিয়ে আসতে দেখে । টহলদল উক্ত ব্যক্তিদেরকে দেখা মাত্রই তাদেরকে চ্যালেঞ্জ করলে চোরাকারবারীগণ দূর হতে বিজিবি টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই রাতের অন্ধকারে দ্রুত পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যায় ।

পরবর্তীতে টহলদল বর্ণিত স্থানে পৌঁছে তল্লাশী অভিযান পরিচালনা করে ধানক্ষেতের ভেতর পাচারকারীদের ফেলে যাওয়া ১ টি প্লাষ্টিকের ব্যাগ উদ্ধার করে ।

উদ্ধারকৃত ব্যাগটি তল্লাশী করে ব্যাগের ভিতর হতে ৩,৬০,০০,০০০ / – ( তিন কোটি ষাট লক্ষ ) টাকা মূল্যমানের ১,২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে

নদীর তীরসহ পার্শ্ববর্তী স্থানে ২ পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি ।

টেকনাফ ব্যাটালিয়ন ( ২ বিজিবি ) অধিনায়ক ,
লেঃ কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান
তবে তাদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে ।

উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবা ট্যাবলেট বর্তমানে ব্যাটালিয়ন সদরের ষ্টোরে জমা রাখা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ