সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.

টেকনাফে ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু

টেকনাফ টিভি:::

টেকনাফে পারিবারিক জমিজমা বিরোধের জেরধরে ব্যাডমিন্ট কোর্টে চিহ্নিত ইয়াবা কারবারী ও সন্ত্রাসীর ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহতের ঘটনায় ঘটছে।

২১ ডিসেম্বর (মঙ্গলবার) রাত ১১টারদিকে টেকনাফের হ্নীলা ৬নং ওয়ার্ড লেচুয়াপ্রাং এলাকার ছৈয়দ হোছন প্রকাশ গুরা ছেলে আব্দুল নবী (৩২) কে

উপস্থিত লোকজন রক্তাক্ত আব্দুল নবীকে উদ্ধার করে চিকিৎসার জন্য লেদা আইএমও হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার নেওয়ার পথেই তার মৃত্যু হয়। কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ছৈয়দ হোছন প্রকাশ গুরা মিয়ার বাড়ির পাশে আব্দুল নবী অন্য ছেলেদের সাথে ব্যাডমিন্টন খেলছিল।
এসময় অর্তকিত ভাবে নুর হোছনের পুত্র, এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী, সন্ত্রাসী ও আবছার উদ্দিন এবং তার সহযোগী পেঠান আলীর পুত্র আব্দুল হকের নেতৃত্বে একটি গ্রুপ এসে আব্দুল নবীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়।

এলাকার আব্দুল হক জানান, ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম কিন্তু কাউকে ধরিনি।

স্থানীয় সুত্র জানায়, তারা পরস্পর আত্নীয়-স্বজন। তাদের মধ্যে বসত-ভিটা ও জমিজমা নিয়ে মতবিরোধ ও মামলা মোকর্দ্দমা চলে আসছে। এরই জেরধরে একে অপরের উপর হামলা এবং পাল্টা হামলার ঘটনা ঘটে আসছে। নুর হোছনের পুত্র আবছার উদ্দিন অপকর্মে বাঁধা হয়ে দাড়ায় এই আব্দুল নবী। তাই আব্দুল নবীকে খুন করে তার পরিবারকে এলাকা ছাড়া করার জন্য পরিকল্পিতভাবে এই হত্যাকান্ড ঘটানো হয়।

এই ব্যাপারে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, এই ঘটনায় প্রকৃতভাবে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হোক। নিরীহ কোন লোকজন যাতে হয়রানির শিকার না হয়।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান, আমি বাহিরে থাকায় বিস্তারিত কিছু জানাতে পারেননি। তবে খোঁজ-খবর নিচ্ছেন বলে জানান।

পোস্টমর্টেম শেষে মৃতদেহ দাফনের পর এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তার পরিবার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ