সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ কৃষক লীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ মাদ্রাসার বাবা হুজুর ইন্তেকাল ; জানাযা কাল শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সাংবাদিক ও শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা রঙ্গিখালী বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত, সভাপতি নাছির উদ্দীন রাজ, সম্পাদক আবছার টেকনাফে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেকনাফে মোহাম্মদ আরাফাত এর হিফয সমাপনী ও সবিনা অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা
শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার

শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার

টেকনাফ টিভি:::

আগামী ২৩ ডিসেম্বর টেকনাফ পৌরসভা নির্বাচনে ১,২, ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রুবিনা আক্তার রুবি সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন।তিনি সমাজের সৎ, নির্ভিক ও সাহসী নারী নেত্রী হিসেবে বিগত দিনে পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর হিসেবে সুনামের সহিত কাজ করছে।তাকে জনগণ যদি তাকে আরেকবার সুযোগ দেন তাহলে মানুষের কল্যাণে কাজ করতে চান এই সাবেক মহিলা কাউন্সিলর রুবি।

আসন্ন ২৩ ডিসেম্বর টেকনাফ পৌরসভার নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে মনোনয়ন তুলেছেন সাবেক কাউন্সিলর রুবি জানান, সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজের পাশাপাশি মাদকমুক্ত, বাল্যবিবাহ বন্ধ করা, সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করতে ও নির্যাতিত নারী সমাজের কল্যাণে তাদের সহায়তায় করাই তার মুল্য লক্ষ্য।

পৌরসভার ১-২-৩ নং ওয়ার্ডের ভোটাররা বলেন, কাউন্সিলর পদপ্রার্থী রুবিনা আক্তার রুবি নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে সব সময় আমাদের পাশে থেকেছেন।করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক, দিন-মজুর ও গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন।

অসহায়দের সাহায্য সহযোগিতায় অগ্রগামী থাকায় তাকে আবার টেকনাফ পৌরসভার (১-২-৩) নং মহিলা সংরক্ষিত ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই।

কাউন্সিলর পদপ্রার্থী রুবিনা আক্তার রুবি (সাবেক কাউন্সিলর) বলেন, আমি সব সময় মানুষের পাশে থেকে জনগণকে নিয়ে কাজ করছি। আমার ১-২-৩ ওয়ার্ডের উন্নয়নমূলক কাজসহ মানুষের সেবা করতে সবাইকে পাশে থাকার আহবান জানাচ্ছি । আমি এ পর্যন্ত আমার ভোটার এলাকার অসহায় দরিদ্র, গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য-সহযোগিতা করে আসছি এবং ভবিষ্যতেও করব। আমি জনগণের সেবায় নিয়োজিত থেকেছি বিধায় জনগণ আমাকে ভালবাসে । আমার উপর দায়িত্ব অর্পিত হলে আমি সঠিকভাবে পালন করব এবং জনসেবায় নিজেকে নিয়োজিত রাখব।আমি জনগণের কল্যাণে আমার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড ভূমিকা রাখতে চাই ।

আমি কাউন্সিলর না হয়েও মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতে কাউন্সিলর নির্বাচিত হলে এই সেবা করার সুযোগ আরও বেশী পাব। আর এজন্যেই আমি কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ১.২ ও ৩ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ