সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ কৃষক লীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ মাদ্রাসার বাবা হুজুর ইন্তেকাল ; জানাযা কাল শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সাংবাদিক ও শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা রঙ্গিখালী বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত, সভাপতি নাছির উদ্দীন রাজ, সম্পাদক আবছার টেকনাফে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেকনাফে মোহাম্মদ আরাফাত এর হিফয সমাপনী ও সবিনা অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা
টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান

টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান

শহিদ উল্লাহ টেকনাফ টিভি:::

কক্সবাজার টেকনাফ লেংগুরবিল মহিউচ্ছুন্না বালিকা দাখিল মাদরাসায় নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান দিয়েছেন রাখাইন সম্প্রদায়ের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের অংসিং।

১২ নভেম্বর সকাল ১১টার সময় টেকনাফ সদর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড মহিউচ্ছুন্না বালিকা দাখিল মাদ্রাসায় অংসিং এবং তার সহধর্মিণী উপস্থিত হয়ে
সিলিং পেন, এনার্জি লাইট জেনারেটর, সহ ১ লক্ষ্য ২০ হাজার টাকার মালামাল মাদ্রাসার সভাপতি সাংবাদিক সৈয়দ হোসেন এবং শিক্ষকদের হাতে তুলে দেন।

এসময় অংসিং বলেন,আমরা চাই এই মাদ্রাসার ছাত্র ছাত্রীরা ভালো ভাবে লেখা পড়া করে দেশ এবং জাতি কে সুন্দর দেশ উপহার দেন, এবং আমি সব সময় পাশে থাকবো আমার মতো সবাই কে এগিয়ে আসার আহ্বান জানান।

মাদ্রাসার সভাপতি, টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক সৈয়দ হোসেন বলেন, আমাদের মাদ্রাসায় একজন রাখাইন সম্প্রদায়ের লোক হয়ে যে ভাবে পাশে রয়েছেন,তার জন্য অনেক আনন্দিত এবং সব সময় দোয়া করি ভবিষ্যতে যেন ভালো কাজ করতে পারেন এই আশা রাখেন সভাপতি।

এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার সভাপতি শিক্ষক ছাত্র ছাত্রীরা এবং কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

রাখাইন সম্প্রদায়ের অংসিং দীর্ঘদিন যাবত ধর্মীয় আধ্যাতিক সাধানায় কবিরাজি ও বৈদ্যালি পেশা দিয়ে দীর্ঘদিন ধরে জ্বীন,ভূত মানসিক রোগীদের চিকিৎসা সেবা দিয়ে রোগ নিরাময় করছেন।
টেকনাফ উখিয়ায় রামু, কক্সবাজার, চকরিয়া,ও বাঁশখালী সহ সারাদেশে তার কবিরাজি সমস্যার চ্যালেঞ্জিং সমাধান দিয়ে আসছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ