সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ কৃষক লীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ মাদ্রাসার বাবা হুজুর ইন্তেকাল ; জানাযা কাল শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সাংবাদিক ও শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা রঙ্গিখালী বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত, সভাপতি নাছির উদ্দীন রাজ, সম্পাদক আবছার টেকনাফে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেকনাফে মোহাম্মদ আরাফাত এর হিফয সমাপনী ও সবিনা অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা
সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত

সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত

টেকনাফ টিভি:::

কক্সবাজার টেকনাফে সেন্টমার্টিন হোটেল রেস্তোরাঁ সংলগ্ন সীবিচ যাতায়াত রাস্তা বন্ধের প্রতিবাদ করতে গিয়ে ইয়াবা ব্যবসায়ীর পিতা পুত্রের ধারালো অস্ত্রের নির্মমভাবে আহত হয়েছে। যা আইয়ামে জাহেলিয়াত কেও হার মানিয়েছে।

৬ নভেম্বর বিকাল ৫ টায় এঘটনাটি ঘটেছে সেন্টমার্টিন দ্বীপ হোটেল আবাসিক এলাকায়। মৃত আজম আলীর স্ত্রী মুনা খাতুন (৫৫) এর প্রতিকার চেয়ে হাসিমের পুত্র ইসমাইল (২৬) প্রধান আসামি করে নিজে বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অভিযোগ দাখিল করে।

অভিযোগে উল্লেখ করেন. ব্লুলেগন আবাসিক হোটেল সংলগ্ন এবং সী বিচ সড়ক যাতায়াত পথ বন্ধের বিরোধ নিয়ে পক্ষ-বিপক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছিল।
৬ নভেম্বর চলাচল পথ মুক্ত করতে গিয়ে ব্লুলেগন হোটেলের মালিক আবুল হাসিম এবং ছেলে ইসমাইল ও ইয়াছের ধারালো কিরিচ ও গ্লাস নিয়ে আজিম আলির পুত্র ইব্রাহিম এর উপর বর্বরোচিত হামলা চালায়। তার সুর চিৎকার শুনে প্রত্যক্ষদর্শীরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং তাৎক্ষণি কভাবে টেকনাফ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কক্সবাজার সদর হাসপাতালে হস্তান্তর করেবর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

বাদী অভিযোগে আরও উল্লেখ করেন, অভিযুক্তরা পেশাগত ইয়াবা কারবারি এবং মাদকের কালো টাকার পেশিশক্তির প্রভাবে ধরাকে সরা জ্ঞান মনে করে এবং দুধের কালো টাকার প্রভাবে স্থানীয়রা ওদের অপকর্মের প্রতিবাদ করলে বরাবরই প্রাণনাশের হুমকি আসে।

ইব্রাহিমকে হামলার নেপথ্যে মূল কারণ মাদক কারবারি অপকর্ম স্থানীয় প্রশাসনের কাছে সোর্স হিসেবে কাজ করলে তার ওপর বর্বরোচিত হামলা চলে আসে। মাদকের কালো টাকা নিয়ে এই হোটেল নির্মাণ করে এবং মাদক ব্যবসা ও পাচার চলে পর্যটকদের নিয়ে। অভিযুক্তরা হলো হাসিমর পুত্র ইসমাইল (২৬) আবুল হাসিমের পুত্র আবুল কাসেম (৫৫) আবুল কাসেমের পুত্র ইয়াসের (২৪) ও করিমুল্লাহ পুত্র এজাজুল (২৭)।

সর্বস্বান্ত ৮নম্বর ওয়ার্ডের কোনাপাড়া সেন্টমার্টিন। এ প্রসঙ্গে সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ বিষয়টি সত্যতা নিশ্চিত করেন এবং অভিযুক্ত কাশেমের সাথে ফোনে যোগাযোগ করা হলে সন্তোষজনক জবাব দিতে অপারগতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ