সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ কৃষক লীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ মাদ্রাসার বাবা হুজুর ইন্তেকাল ; জানাযা কাল শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সাংবাদিক ও শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা রঙ্গিখালী বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত, সভাপতি নাছির উদ্দীন রাজ, সম্পাদক আবছার টেকনাফে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেকনাফে মোহাম্মদ আরাফাত এর হিফয সমাপনী ও সবিনা অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা
মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার

মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার

টেকনাফ টিভি:::

মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার হয়েছে। এমন ঘটনাটি ঘটেছে ২২ অক্টোবর শুক্রবার বিকেল ৩ টার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়ন ৩ নং ওয়ার্ড কাটাবনিয়া এলাকায়। এ ঘটনায় টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২১ অক্টোবর বৃহস্পতিবার বিকাল সাড়ে তিন টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের ৩ নং ওয়ার্ড কাটাবনিয়া এলাকায় মোহাম্মদ ফারুক ও পারভীন আকতার দম্পতির ৫ টি পালিত মুরগ চুরি করে। বাড়ির পাশের খোলা মাঠ থেকে চুরি করে নিয়ে যাওয়ার খবর পেয়ে মোবাইলে স্হানীয় নুর মাষ্টারের ছেলে ওয়াহেদ (২০) কেন মুরগ চুরি করেছে জানতে গেলে ঘটে বিপত্তি।

সে তেলে বেগুনে জ্বলে উঠে মোবাইলে হুমকি দিতে থাকে। শুধু তাই নই স্হানীয় মৃত নুরুজ্জামানের ছেলে আমিন উল্লাহ ও ওয়াহেদ ২২ অক্টোবর শুক্রবার বিকেল ৩ টার দিকে এসে মুরগের মালিক মোহাম্মদ ফারুক ও পারভীন আকতার দম্পতিে মারধর করে আহত করে। পরে লোকজন এগিয়ে আসলে তারা সটকে পড়ে। আহত দম্পতি টেকনাফ উপজেলা হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ” এ ধরনের একটি অভিযোগ পাওয়া গেছে।

প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহণের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ