সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার ১০ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা আটক ক্যাম্পে নিরাপত্তা চায় রোহিঙ্গা নারী শুকতারা অপহরণ চেষ্টা : বুলেট উদ্ধার  টেকনাফে ইয়াবা সহ মোঃ ওসমান গণি আটক অভিযাত্রিক ব্লাড ব্যাংক,কক্সবাজার শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩
ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

শহিদ উল্লাহ, টেকনাফ টিভি:::

০৫ অক্টোবর সকাল ১১টার সময় নিজস্ব কার্যালয়ে টেকনাফ উপজেলার সর্ব প্রথম বৃহত্তর ব্লাড ডোনেশন ক্লাব”ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব টেকনাফ এর আনুষ্ঠানিক ভাবে ৩য় তম বর্ষপূর্তী পালিত হয় ।

২০১৮ সালের আজকের এই দিনে ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম এর উদ্যোগে অঙ্গ সংগঠন হিসেবে ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব এর আত্মপ্রকাশ লাভ করেন।

এক সময় টেকনাফ উপজেলায় সেচ্ছাসেবী ব্লাড ডোনেশন ক্লাব না থাকায় হাজারো অসহায় রোগীর কান্নার রোলে রক্তের অভাবে টেকনাফ হাসপাতালে বড় বিষন্নতা ঝড় বয়ে যেত। হতদরিদ্র মানুষের এই দুঃখ দুর করতে ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম এই মহান উদ্যোগ এর মাধ্যমে একটি সেচ্ছাসেবী ব্লাড ডোনেশন ক্লাব প্রতিষ্ঠা করেন।

তাছাড়া দীর্ঘ পাঁচ বছর যাবৎ ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম টেকনাফ উপজেলায় অসহায় হতদরিদ্র ছাত্রদের নিয়ে নানাবিধ উন্নয়ন মুলক এবং সামাজিক কল্যাণ মুলক কাজ করে যাচ্ছেন। অসহায় ছাত্রদের মাঝে ফ্রি বই বিতরন,ফরম ফিলাপ করে দেওয়া এবং করুণায় হতদরিদ্রের প্রতি সাহায্য প্রদান এবং ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ইত্যাদি সামাজিক সেবা মুলক কাজ করে যাচ্ছেন ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম।

শিক্ষার দিক দিয়ে পিছিয়ে পড়া টেকনাফ সদর কে শিক্ষার আলোয় আলোকিত হও,অপ সাংস্কৃতিকে বদলে দাও এই শ্লোগান কে সামনে রেখে মাদক মুক্ত ছাত্র সমাজ গঠনের লক্ষ্যে ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম এর অগ্রযাত্রা শুরু হয়। তাছাড়া সামাজিক কাজের ভুমিকার জন্য অনেক সংগঠন থেকে ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম কে পুরস্কৃত করা হয়। আলহামদুলিল্লাহ এই মহান উদ্যোগের ফলে বর্তমানে অনেকটা উপকৃত হচ্ছে টেকনাফের পিছিয়ে পড়া মানুষ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ