সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার ১০ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা আটক ক্যাম্পে নিরাপত্তা চায় রোহিঙ্গা নারী শুকতারা অপহরণ চেষ্টা : বুলেট উদ্ধার  টেকনাফে ইয়াবা সহ মোঃ ওসমান গণি আটক অভিযাত্রিক ব্লাড ব্যাংক,কক্সবাজার শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩
টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা

টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা

টেকনাফ টিভি:::

টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়াপাড়ায় মোঃ ইলিয়াছ মেম্বারের মালিকাধীন পেট্রোল পাম্পে হামলা ও ভাংচুর চালিয়েছে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীরা।

৩ অক্টোম্বর রাতে বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইলিয়াছকে হত্যার উদ্দেশ্যে দেশীয় ও রোহিঙ্গা সন্ত্রাসী ভাড়া করে টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘোণা এলাকার বশর হাজীর ছেলে পলাতক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোঃ আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে এ হামলা চালানো হয়।

এঘটনায় টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়াপাড়ার ৯ নং ওয়ার্ডের মেম্বার মোঃ ইলিয়াছ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানান- কয়েক বছর আগে আমার বসত বাড়িতে ডাকাতি হয়েছিল।

এ ঘটনায় আমি একটি মামলা দায়ের করি। এরপর থেকে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে এবং গেল নির্বাচনে পরাজিত হয়ে অপর একটি মহল আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।
আমার নির্বাচনী পরাজিত কুচক্রীমহল আসন্ন নির্বাচনকে টার্গেট করে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারসহ নোয়াখালীয়াপাড়ার কয়েক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও রোহিঙ্গা সন্ত্রাসী ভাড়া করে দেশী-বিদেশী অস্ত্র, ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে আমার মালিকাধীন পেট্রোল পাম্পের মেশিন, কাউন্টারের গ্লাস, কাউন্টারে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়।

এসময় সন্ত্রাসীরা উত্তেজিত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হতে হুমকি দেয় কয়েক রাউন্ড গুলি চালায়।

গুলির শব্দে আমার পরিবারের সদস্যরা শৌর চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে আসায় নোয়াখালীয়াপাড়ার আবদুর রহমান জুয়েল ও হাতিয়ারঘোনা এলাকার আব্দুল্লাহ তাদের সন্ত্রাসী দলবলসহ পালিয়ে যায়।
টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান জানান- এঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মামলা দায়েরের প্রস্ততি চলছে।

উল্লেখ্য- দেশে মাদকবিরোধী অভিযান শুরু হলে টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপের ভয়ে টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘোনার এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বার দুবাই পালিয়ে যায়।
পরবর্তীতে ওসি প্রদীপ কারাগারে থাকায় আবার দেশে ফিরে আসে। বর্তমানে সাগর পথে পুরোদমে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে এবং সেই পুরানো অস্ত্রসস্ত্র নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ