সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার ১০ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা আটক ক্যাম্পে নিরাপত্তা চায় রোহিঙ্গা নারী শুকতারা অপহরণ চেষ্টা : বুলেট উদ্ধার  টেকনাফে ইয়াবা সহ মোঃ ওসমান গণি আটক অভিযাত্রিক ব্লাড ব্যাংক,কক্সবাজার শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩
টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

শহিদ উল্লাহ টেকনাফ টিভি:::

টেকনাফে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।৩০ সেপ্টেম্বর সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শফিক মিয়া
মহিলা ভাইস-চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, টেকনাফ মডেল থানার তদন্ত কর্মকর্তা আব্দুল আলিম।

আরো বক্তব্য রাখেন,হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান মাঃও নুর আহমদ আনোয়ারী, সেন্টমার্টিন ইউনিয়নের চেয়ারম্যান নুর আহমদ, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মাঃও আজিজ উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ এমদাদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডঃ শওকত হোসেন।

উজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ শওকত হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা ভব সিন্ধু রায়, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আনন্দ ভৌমিক, টেকনাফ পৌরসভার মেয়র প্রতিনিধি ও কাউন্সিলর আবু হারেছ, টেকনাফে এজাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলী চৌধুরী টেকনাফ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাশিরাম দেয় সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা জনপ্রতিনিধি এনজিও প্রতিনিধি ও উপজেলা পূজা মণ্ডল কমিটির সভাপতি ও সেক্রেটারি উপস্থিত ছিলেন।

আইন শৃংখলা এবং অপরাধ দমনে আগস্ট মাসে বিজিবি ৪ কোটি ১৬ লাখ ১৯ হাজার ইয়াবা সহ ৫৫ জনকে আটক এবং টেকনাফ কোস্ট গার্ড একই মাসে ৭ কোটি ৯৯ লাখ ৫ হাজার টাকার দামে ২ লাখ ৬৬ হাজার ৫শত ইয়াবা সহ ৪ জন আটক।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর একই সময়ে ১০ কোটি ৯৮ লাখ ২৫ হাজার টাকা দামে ৩ লাখ ৬৪ হাজার ৪১৫ পিস ইয়াবা সহ ১১ জন আটক ১২ পলাতক ও মামলা হয়েছে ১৩ টি. ফিসিং বোট ১ টি জব্দ করা হয়।

সভায় আলোচনা করা হয় মাদক বৃদ্ধি,রোহিঙ্গাদের অবাধ চলাচল, সেন্টমার্টিন জেটি সংস্কার, পৌরসভার কায়ুকখালী খাল দখল, পৌরসভার প্রধান সড়ক ও বাংলাদেশ-মিয়ানমার জেটিতে ইজরার আদায়ের নামে চাঁদাবাজি, মাদকের তালিকা তৈরি, নারী নির্যাতন বৃদ্ধি, নাফ নদী ও সাগরে আগামী ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত ইলিশ মাছ আহরণ, বিপনন, মওজুদ করন ও পরিবহণ নিষিদ্ধ সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়।

এর পূর্বে শারদীয় দুর্গাপূজা ২০২১ উদযাপন উপলক্ষে প্রস্তুতি এবং পরে মাসিক সাধারণ উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা বিভিন্ন দপ্তরে উন্নয়ন প্রকল্প সমূহ পর্যালোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ