সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার ১০ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা আটক ক্যাম্পে নিরাপত্তা চায় রোহিঙ্গা নারী শুকতারা অপহরণ চেষ্টা : বুলেট উদ্ধার  টেকনাফে ইয়াবা সহ মোঃ ওসমান গণি আটক অভিযাত্রিক ব্লাড ব্যাংক,কক্সবাজার শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩

জাবেদ ইকবাল চৌধুরী টেকনাফ টিভি:::

টেকনাফে অভিযান চালিয়ে তিনটি অস্ত্র, ১৫ রাউন্ড গুলি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, তিন হাজার পিস ইয়াবা ও ৩৭ হাজার নগদ টাকা উদ্ধার করেছে।

২৭ সেপ্টেম্বর সোমবার ভোররাত ১ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত হোয়াইক্যংইউনিয়নের সাতঘরিয়াপাড়া এলাকায় টেকনাফে ডিএনসি-র‍্যাব একাধিক যৌথ অভিযান পরিচালনা করে এসব উদ্ধার করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ  বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নের্তৃত্বে অধিদপ্তরের ১৬ জন সদস্য ও র‍্যাব-১৫ সিপিসি টেকনাফের ৬ জন সদস্যের সহযোগীতায় যৌথ কমান্ড গঠন করে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় একাধিক অভিযান পরিচালিত হয়।

অভিযানে অস্ত্র, ইয়াবা, গুলি, নগদ টাকাসহ তিনজনকে আটক করা হয়।  আটককৃতরা হলেন স্হানীয় মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০),  নুর বশরের ছেলে  আবুল বশর(২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম(৩৮)।

ডিএনসি  সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার বলেন, উদ্ধার হওয়া ৩ হাজার পিস  ইয়াবা, ৩ টা অস্ত্র( ১ টা নাইন এমএম, ১টা শর্টগান, ১টা ওয়ানশুটার), ৭ রাউন্ড কার্তুজ, ১৫ রাউন্ড তাজা গুলি, ৩৭ হাজার টাকা, ৩ টা মোবাইল গুলোসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করে মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ