সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার ১০ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা আটক ক্যাম্পে নিরাপত্তা চায় রোহিঙ্গা নারী শুকতারা অপহরণ চেষ্টা : বুলেট উদ্ধার  টেকনাফে ইয়াবা সহ মোঃ ওসমান গণি আটক অভিযাত্রিক ব্লাড ব্যাংক,কক্সবাজার শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি!

টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি!

টেকনাফ টিভি:::

সদ্য সমাপ্ত টেকনাফ সদর ইউপি নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে প্রবাসী ও মৃত ভোটারেরা ভোট দানের ঘটনায় সচেতনমহলে তুমুল হৈ ছৈ চলছে। অনেকে নির্বাচনী ব্যবস্থাপনা নিয়ে সমালোচনামুখর রয়েছে।

তথ্যানুসন্ধানে জানা যায়,গত ২০সেপ্টেম্বর অনুষ্ঠিত ৩নং টেকনাফ সদর ইউপি নির্বাচনে কেন্দ্রে কারচুপি ছাড়াও ৩নং ওয়ার্ডের লেঙ্গুরবিল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মাঠপাড়া গ্রামের মৃত ৭জন পুরুষ এবং প্রবাসী ১৩জন, তুলাতলী গ্রামের মৃত ২জন নারী, প্রবাসী ২জন, দক্ষিণ লম্বরী গ্রামের মৃত ২জন, প্রবাসী ও কারান্তরীণ ৪জনসহ মোট ৩১জনের ভোট কারচুপির মাধ্যমে কাস্ট করা হয়েছে।

৮নং ওয়ার্ডের মৌলভী পাড়া গ্রামের মৃত ১৫জন,বড় হাবিব পাড়া গ্রামের মৃত ৮জনসহ মোট ২৩জনের ভোট কারচুপির মাধ্যমে কাস্ট করানো হয়েছে। এছাড়া কাস্টের অতিরিক্ত ভোট দেখানোয় কেন্দ্রে ফলাফল ঘোষণা না করেই কৌশলে উপজেলা নির্বাচন অফিসে এনে ফলাফল ঘোষণা করেন। যার প্রতিবাদে পরাজিত মেম্বার প্রার্থী তালা প্রতীকের আলী আহমদ নির্বাচনে সুক্ষ কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।

৫নং ওয়ার্ডে মেম্বার পদে প্রথমে আপেল প্রতীকের মাহমুদুল হক দাবী করে বলেন, ভোট গ্রহণ শেষে আমি বিজয়ী হয়েছি বলে মৌখিকভাবে ঘোষণা করে ভোট কেন্দ্রের উপরে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর তার প্রতিদ্বন্দি ঘুড়ি প্রতীকের জহির উদ্দিন আহমদকে বিজয়ী ঘোষণা করে।

এই ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী চশমা প্রতীকের মোঃ শাহজাহান মিয়া জানান,বিভিন্ন কেন্দ্রে ভোট কারচুপির পাশাপাশি মৃত ও প্রবাসী-কারান্তরীণ ব্যক্তিদের ভোট জোরপূর্বক কাস্ট করে নেওয়া হয়েছে। যার তথ্য-প্রমাণ রয়েছে। আমি পাতানো এই নির্বাচন বাতিল করে পুনরায় ভোট গ্রহণের পদক্ষেপ নেওয়ার সরকারের সংশ্লিষ্ট দপ্তরের উর্ধ্বতন মহলের সুদৃষ্টি কামনা করছি।

মূলত বিশেষ একটি ক্ষমতাশীল চক্র কৌশলে প্রশাসন যন্ত্রকে ব্যবহার করে কারচুপি, জাল ভোটের উৎসব চালিয়ে গণমানুষের অধিকার হরণ করে বিশেষ মহলের এজেন্ডা বাস্তবায়ন করেছে। তাই জন মতামতের রায় প্রতিফলন করতে পুন: নির্বাচন দাবী করছে সাধারণ ভোটারেরা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেদারুল ইসলাম এর কাছে বিষয়টি জানতে চাইলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় ফলে তার বক্তব্য দেওয়া
সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ