সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা মুরগ চুরি করার প্রতিবাদ করায় স্বামী-স্ত্রী হামলার শিকার ১০ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা আটক ক্যাম্পে নিরাপত্তা চায় রোহিঙ্গা নারী শুকতারা অপহরণ চেষ্টা : বুলেট উদ্ধার  টেকনাফে ইয়াবা সহ মোঃ ওসমান গণি আটক অভিযাত্রিক ব্লাড ব্যাংক,কক্সবাজার শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত ইউনাইটেড ব্লাড ডোনেশন ক্লাব-টেকনাফ এর ৩য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে টেকনাফে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ মেম্বারের নেতৃত্বে পেট্রোল পাম্পে হামলা টেকনাফে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩
টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক

টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক

মোঃ আশেক উল্লাহ ফারুকী, টেকনাফ টিভি:::

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন (ডিএমসি) মাদক বিরোধী অভিযানে মাদকসহ একজন আটক করেছে।

১৫ সেপ্টেম্বর টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিলে গোপন সংবাদ পেয়ে ইন্সপেক্টর বিদ্যুৎ বিহারী নাথ এর নেতৃত্বে একদল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য গৃহকর্তার বসত বাড়িতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬৫ গ্রাম আইস ও ৫ শত পিস ইয়াবা সহ ১ জনকে আটক করেছে।

আটক ব্যক্তি হচ্ছে. গোদারবিলের মৃত আব্দুল খলিল এর পুত্র মোহাম্মদ উল্লাহ (৩০) এবং পলাতক আসামী দেখানো হয়েছে.একই এলাকার পিতা আব্দুর রাজ্জাক এর পুত্র মোঃ আব্দুল্লাহ (২০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন এর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেন এবং আটককৃত মাদক কারবারিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ