সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার
টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

মোঃ আশেক উল্লাহ ফারুকী টেকনাফ টিভি:::

বাংলাদেশের প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর সহিঝুতা শক্তিশালীকরণ প্রকল্প হ্নীলা ইউনিয়নের দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ক বৈধ করন কর্মশালা
১৪ সেপ্টেম্বর সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহি অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সলিডারিটি ইন্টারন্যাশনাল কর্তৃক আয়োজিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন. উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ এরফানুল হক চৌধুরী. উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি. উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডঃ টিটু চন্দ্র শীল ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডঃ শওকত হোসেন। স্বাগত বক্তব্য রাখেন. সলিডারিটি ইন্টারন্যাশনাল ফিল্ড কডিনেটর মোঃ সেলিম।

সলিডারিটি ইন্টারন্যাশনাল প্রোগ্রাম ম্যানেজার মোঃ আশরাফুল করিম এর সঞ্চালনায় গৃহীত প্রকল্প সমূহ সম্যক ধারণা দেন সলিডারিটি ইন্টারন্যাশনাল ইন্টার্নেশনাল প্রোগ্রাম উপস্থাপক জোয়েল টংচংগ্যা। উপস্থিত ছিলেন. উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ এমদাদ হোসেন. টেকনাফ সরকারি ডিগ্রি কলেজের উপ- অধ্যক্ষ মোঃ নুরুল আলম. উপজেলা রেড ক্রিসেন্ট কর্মকর্তা আব্দুল মতিন.

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিফাত বিন রহমান সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এনজিও প্রতিনিধি. শিক্ষক ও সাংবাদিক প্রমূখ। প্রকল্পসমূহ নিয়ে প্রশ্নমূলক বক্তব্য রাখেন. কক্সবাজার আই.ও. এম এর পক্ষে ডি.আর.আর ন্যাশনাল অফিসার পিন্টু উইলিয়াম.

উপজেলা রেডক্রিসেন্ট কর্মকর্তা আব্দুল মতিন ও টেকনাফ প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আশেক উল্লাহ ফারুকী। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী বলেন. সলিডারিটি ইন্টার্নেশনাল একটি বড় প্রতিষ্ঠান।

এ প্রতিষ্ঠান যে সব প্রকল্প হাতে নিয়েছে তা অত্র এলাকার জন্য অত্যন্ত প্রযোজ্য। প্রকল্প বাস্তবায়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা এবং জবাবদিহিতা থাকা প্রয়োজন। যোগান ও চাহিদা সমন্বয় এবং দুর্যোগ ঝুঁকি রাসে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ