সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার
আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল

আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল

মোঃ জুবাইর,টেকনাফ টিভি:::

চেয়ারম্যান প্রার্থীর নুর হোছাইনের সমর্থনে
সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৩ সেপ্টেম্বর দিবাগত রাত ৯টায় সাবরাং মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বর্তমান চেয়ারম্যান ও আনারস প্রতীকের প্রতিদ্বন্দ্বী নুর হোছাইন বিএ।
পরিষদের সভাপতি মাওলানা হোছাইন আহমদ এর সভাপতিত্বে অন্যানদের মাঝে বক্তব্য রাখেন সাবরাং বড় মাদ্রাসার মুহতামিম মাওলানা নুর আহমদ, শিক্ষক মাওলানা সাইদুল ইসলাম, ডেগিল্যার বিলের মাওলানা ছলিম উল্লাহ প্রমুখ।

পরে মাওলানা ক্বারী আবদুল মন্নান এর মোনাজাতের মাধ্যমে দোয়া ও নির্বাচনী সভা শেষে ভোজে অংশ গ্রহণ করেন। দোয়া মাহফিলে চেয়ারম্যান প্রার্থী নুর হোছাইন তার কন্ঠে পবিত্র কুরআন তেলাওয়াত করে সবাইকে মুগ্ধ করেন।

আগামী ২০ সেপ্টেম্বর আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান সকলকে। ১,২,৩ নং ওয়ার্ডের সকল মসজিদের ইমাম, খতিব ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ