সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার
টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত

টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত

টেকনাফ টিভি:::

টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী ইসলামিক সেন্টার পরিচালিত এতিম খানা পরিদর্শন করে ২০ হাজার টাকা চাঁদা দাবী করায় ৩জন সাংবাদিককে আটক করে মুচলেকায় ছেড়ে দেওয়া হয়েছে।

১১সেপ্টেম্বর শনিবার দুপুরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী ইসলামিক সেন্টার পরিচালিত এতিম খানায় গিয়ে বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর কর্তৃক প্রেরিত বলে দাবী করেন এবং এতিম খানার পরিস্থিতি পর্যালোচনা করে সংবাদ পরিবেশনের জন্য ২০ হাজার টাকা চাঁদা দাবী করে।

তখন এতিম খানার প্রধান মৌঃ ক্বারী ফরিদুল আলম চাঁদাবাজির বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে বিষয়টি পর্যালোচনা করে।

এরপর ভূয়া সাংবাদিক দৈনিক আজকের আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার রাজশাহীর বোয়ালিয়া থানার টিকাপাড়ার গোলাম মোস্তাফিজের ছেলে মোঃ মিরাজ উদ্দিন, বঙ্গ টেলিভিশনের মোবাইল করেসপন্ডেন্ট কুমিল্লা চৌদ্দগ্রাম ভূলকরা এলাকার রুহুল আমিনের ছেলে মোঃ আমিনুল ইসলাম, স্বাধীন সংবাদ পত্রিকা ও জনতার দলিল পত্রিকার কক্সবাজার প্রতিনিধি টেকনাফ উপজেলার সাবরাং কাটাবনিয়া এলাকার মৃত আমিনের পুত্র মোঃ সোহেলকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

এসআই রাফি সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তাদের থানায় নিয়ে যায়। এরপর তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

গাড়ী চালক বরিশালের ঝালকাঠির জেলার রাজাপুর উপজেলার বরাই ইউনিয়নের মোনাসেফ শরীফের পুত্র জামাল শরীফ জানান, গত ৩০ আগষ্ট থেকে দৈনিক ২ হাজার টাকায় গাড়ীটি ভাড়া করা হয়। গত ৩ সেপ্টম্বর তারা কক্সবাজার পৌছে মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকার মাদ্রাসা পরিদর্শন করেন।

এব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল আলীম জানান, এতিম খানা হতে চাঁদা দাবীর অভিযোগে ৩ জন কথিত সাংবাদিককে আটক করে থানায় আনায় হয়। পরে মুচলেকা নিয়ে ছেড়ে হয় বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ