সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ সাংবাদিক ফোরাম’র সভা অনুষ্ঠিত

টেকনাফ টিভি:::

টেকনাফ সাংবাদিক ফোরামের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে এক জরুরী সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ সেপ্টেম্বর (রবিবার) বিকাল চারটায় আলো কমিউনিটি সেন্টার মিলনায়তনে ফোরামের সভাপতি আমান উল্লাহ কবিরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সামী জাবেদের পরিচালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি, টেকনাফ সাংবাদিক ফোরামের উপদেষ্টা ও পৌর আওয়মী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ও ফোরামের সাবেক সভাপতি মো: আশেক উল্লাহ ফারুকী।

সভায় সাংবাদিক ফোরামের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে কমিটি পুন:বিন্যাস করা হয়। এতে
মুহাম্মদ জুবাইর (দৈনিক জাগো জনতা, দৈনিক অগ্নিশিখা) কে কার্যকরী সভাপতি, আবছার কবির আকাশ কে (দৈনিক ভোরের ডাক) সহ-সভাপতি, মো: রফিক (দৈনিক ভোরের পাতা) কে সাংগঠনিক সম্পাদক ও মিজানুর রহমান মিজান (দৈনিক কক্সবাজার বার্তা) কে অর্থ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন, সম্মানীত অতিথি শহিদ উল্লাহ ( চ্যানেল-এস), ফোরামের সহ-সভাপতি মো: রফিক (দৈনিক ভোরের পাতা), আবছার কবির আকাশ (কক্স মর্নিং), দপ্তর সম্পাদক মেহেদী হাসান ইমন, সংবাদকর্মী মোস্তাক আহমদ প্রমুখ।

সভায় হয়রানী, উদ্দেশ্য ও ব্যক্তি স্বার্থমূলক সংবাদ বর্জন করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে সবাইকে কাজ করার আহবান জানান। সভায় আরও বলেন টেকনাফ সাংবাদিক ফোরাম হচ্ছে সঠিক ধারার কলম সৈনিকদের ঐক্যবদ্ধ একট প্লাটফরম। এই সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে লেজুড় ভিত্তিক কার্যক্রম পরিহার করে অন্যায়ের বিরুদ্ধে সত্য সংবাদ পরিবেশন কারী সংবাদকর্মীর সুখে দুঃখে পাশে ছিলো এখনো আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ