সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ কৃষক লীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ মাদ্রাসার বাবা হুজুর ইন্তেকাল ; জানাযা কাল শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সাংবাদিক ও শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা রঙ্গিখালী বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত, সভাপতি নাছির উদ্দীন রাজ, সম্পাদক আবছার টেকনাফে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেকনাফে মোহাম্মদ আরাফাত এর হিফয সমাপনী ও সবিনা অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা
টেকনাফে মাদক কারবারী-বিজিবি গোলাগুলি ১ লাখ ২০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার

টেকনাফে মাদক কারবারী-বিজিবি গোলাগুলি ১ লাখ ২০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার

মোঃ আশেক উল্লাহ ফারুকী,টেকনাফ টিভি:::

টেকনাফ সীমান্তে মাদক বিরোধী অভিযান চালাতে গিয়েই মাদক কারবারী এবং বিজিবি জওয়ানদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় এক মাদক কারবারী গুলিবিদ্ধ হয়ে নদীতে ভাটার টানে তলিয়ে গেলেও তাদের ফেলে যাওয়া নৌকা তল্লাশী করে এক লাখ ২০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করেছে।

১৫ আগষ্ট (রবিবার) ভোররাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের টেকনাফ বিওপির বিশেষ একটি টহল দল রিজভীখাল এলাকা দিয়ে মাদকের চালান পাচারের সংবাদ পেয়ে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৩ জন লোক কাঠের নৌকা নিয়ে মিয়ানমার থেকে শূন্যরেখা অতিক্রম করে বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ করতে দেখলে বিজিবি জওয়ানেরা তাদের চ্যালেঞ্জ করে সামনে অগ্রসর হতে থাকে। তখন তারা নিরুপায় হয়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। বিজিবি জওয়ানেরা আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে ১জন গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে ভাটার টানে তলিয়ে যায় এবং অপর ২জন সাঁতার কেটে মিয়ানমার সীমান্তে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।
পরে তাদের ফেলে যাওয়া নৌকা তল্লাাশী করে ৩ কোটি ৬০লাখ টাকা মূল্যমানের ১লাখ ২০ হাজার ইয়াবা ও ১টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) জানান, সরকারী দায়িত্ব পালনে বাঁধা প্রদান এবং অবৈধ মাদক পাচারের দায়ে অজ্ঞাত আসামী করে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ###

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ