সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার
টেকনাফ হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দীন এর প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফ হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দীন এর প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফ হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দীন এর প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

হ্নীলায় আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেওয়া লোকদেরকে বের করে দেওয়ার কথা বলে আমার বিরুদ্ধে
১ আগস্ট বিভিন্ন অনলাইন নিউজ পোটালে প্রকাশিত
সংবাদের একাংশের প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফ উপজেলার আওতাধীন হ্নীলা ইউনিয়নের অন্তর্গত হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে আশ্রয় নেওয়া লোকদের কে বের করে দেওয়ার গুরুতর অভিযোগ তুলে বিভিন্ন অনলাইনে সংবাদ প্রকাশ করে,

২৭ জুলাই একটানা অতিবৃষ্টি হলে প্রশাসনের মাইকিং শুনে বাড়ীতে পানি উঠা লোকজন হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেওয়ার জন্য ছুটে চলে আসে। ভুক্তভোগী মোঃ শফি ও আছিয়া সহ বৃষ্টি বেশী হওয়ায় নিরাপত্তার জন্য পরিবারসহ মিলে এই বিদ্যালয়ে আশ্রয় নিতে চলে আসছিলাম।

হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক শামশু দ্দীন বলেন, বৃষ্টির পানি শুকিয়ে যাওয়া পর আশ্রয় নেওয়া পরিবার গুলো চলে যায়, স্কুলে শুধু ২ টি পরিবার ছিল।

পানি শুকিয়ে যাওয়ার ৩দিন পর বললাম আশ্রয় নেওয়াতে স্কুল একটু অপরিস্কার হয়ে গেছে আপনাদের বাড়ি তো স্কুলের পাশে যদি আপনাদের কোন সমস্যা না থাকে মালামাল গুলো একটু বাড়িতে রেখে আসেন, পরিস্কার করে আবার ঢুকতে পারবেন এই কথা গুলো বলছি। আমার বিরুদ্ধে যে সংবাদটি প্রকাশিত হয়েছে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক

এবং আমার উপর একটি মহলের কূ প্ররোচনায় পড়ে মিথ্যা সংবাদের প্রকাশ করে
আমি প্রধান শিক্ষক আমাকে জড়িয়ে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমাকে ক্ষতি করার জন্য। স্হানীয় সাংবাদিকদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন।

আমি চ্যালেঞ্জ করে বলছি আমি এই ধরনের কথা বলিনি এই সংবাদ গুলো দেখে স্হানীয় আইন শৃঙ্খলা বাহিনী ও সংশ্লিষ্টদের কোন ধরনের বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

প্রতিবাদকারী,
টেকনাফ হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দীন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ