সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার
টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী ঘাট থেকে সাগরে নৌকা ডুবে মোঃ বাবুল নামে এক জেলে নিখোঁজ

টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী ঘাট থেকে সাগরে নৌকা ডুবে মোঃ বাবুল নামে এক জেলে নিখোঁজ

শহিদ উল্লাহ টেকনাফ টিভি:::

টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী নৌকার ঘাট থেকে সাগরে মাছ শিকার করতে গিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটেছে।

১ আগস্ট রবিবার ভোরে মাছ শিকার করতে গিয়ে নৌকা ডুবে টেকনাফ সদর ইউনিয়ন আদর্শ গ্রামের মোঃ আব্দুল গফুরের ছেলে মোঃ বাবুল (২৭) নামের এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা যায়।

নিখোঁজ মোঃ বাবুলের ভাই মোঃ ইলিয়াস জানান,
আমার ভাই দীর্ঘ দিন যাবত টেকনাফ সদর ইউনিয়ন দক্ষিণ লেংগুরবিল এলাকার নুর মোহাম্মদ প্রকাশ
(শু নুম্মত) এর নৌকা দিয়ে সাগরে মাছ শিকার করতেন,

সাগরে যেতে না যেতে নৌকাটি ডুবে যায়। নৌকাতে ৬ জন জেলে ছিল ৬ জনের মধ্যে ৫ জন সাঁতার কেটে চলে আসলেও আমার ভাই সাগরের পানিতে ভেসে যায় এখনো ভাই কে খুঁজে পাইনি।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলে মোঃ বাবুল কে  অসুস্থ ছিল বলে জানা গেছে।

টেকনাফ মৎস্য অফিসার দেলুয়া হোসেন জানান টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী ঘাট থেকে সাগরে যে নৌকাটি ডুবে গেছে সে বিষয়টি আমি অবগত আছে
বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ