সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফের মরহুম এজাহার মিয়া কোম্পানির কবর জিয়ারত করেছেন টেকনাফের কর্মরত সাংবাদিকবৃন্দ টেকনাফ হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দীন এর প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে ইয়াবা ও স্বর্ণসহ দম্পতি আটক টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী ঘাট থেকে সাগরে নৌকা ডুবে মোঃ বাবুল নামে এক জেলে নিখোঁজ টেকনাফে ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম ৪র্থ তম ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে টেকনাফে যুগান্তরের প্রতিনিধি পরিচয়ে প্রাইভেট কারসহ আটক টেকনাফ সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর সভাপতি সাইফুদ্দীন খালেদের উদ্যেগে ৫’শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ টেকনাফে শাহাজাহান মিয়া চেয়ারম্যানের নিজ প্রশেষ্টায় দীর্ঘ ৬ কিলোমিটার রাস্তার মেরামতের কাজ চলছে টেকনাফে জাহেদ হোসেন বৈদ্যুতিক শর্টে দিয়ে এক কিশোর কে খুন: পরিবারের দাবি টেকনাফে এক প্রবাসীর জমি জোরপুর্বক দখলে নিতে সন্ত্রাসীদের হামলায় আহত-১
টেকনাফে যুগান্তরের প্রতিনিধি পরিচয়ে প্রাইভেট কারসহ আটক

টেকনাফে যুগান্তরের প্রতিনিধি পরিচয়ে প্রাইভেট কারসহ আটক

টেকনাফ টিভি ডেক্স:::

কক্সবাজারের টেকনাফে কাশেম নামের এক যুগান্তরের গাজীপুর প্রতিনিধিকে একটি প্রাইভেট কারসহ আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (২-বিজিবি)।

শনিবার (১৮ জুলাই) বিকেলে উপজেলার হোয়াইক্যং বিজিবি চেক পোস্টে তাকে আটক করা হয়। এসময় গাড়ীটির আগে পিছে যুগান্তর পত্রিকার লোগো ছিলো। তবে গাড়িতে কিছু পাওয়া গেছে কিনা তা জানা যায়নি।

২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খাঁন জানান, বিকেলে কক্সবাজার-টেকনাফ মহাসড়কে হোয়াইক্যং সড়ক তল্লাশী চৌকিতে একটি প্রাইভেট কার তল্লাশী করতে চাইলে নিজেকে সাংবাদক পরিচয় দিয়ে বিজিবি সদস্যদের বাঁধা দেয়। এসময় তার আচরণ সন্দেহ হলে তাকে ব্যাটালিয়ন সদরে নিয়ে আসা হয়।

খোঁজ নিয়ে জানা যায় সে গাজীপুর জয়দেবপুর থানার নারী নির্যাতন মামলার আসামী। পরে তাকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়।
টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, তার বিরুদ্ধে গাজীপুর জয়দেবপুর থানায় একটি নারী নির্যাতন মামলা রয়েছে। যার মামলা নং (১৮/২১)। আইনী প্রক্রিয়া মতে তাকে আদালতে প্রেরান করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান