সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দীন এর প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে ইয়াবা ও স্বর্ণসহ দম্পতি আটক টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী ঘাট থেকে সাগরে নৌকা ডুবে মোঃ বাবুল নামে এক জেলে নিখোঁজ টেকনাফে ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম ৪র্থ তম ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে টেকনাফে যুগান্তরের প্রতিনিধি পরিচয়ে প্রাইভেট কারসহ আটক টেকনাফ সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর সভাপতি সাইফুদ্দীন খালেদের উদ্যেগে ৫’শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ টেকনাফে শাহাজাহান মিয়া চেয়ারম্যানের নিজ প্রশেষ্টায় দীর্ঘ ৬ কিলোমিটার রাস্তার মেরামতের কাজ চলছে টেকনাফে জাহেদ হোসেন বৈদ্যুতিক শর্টে দিয়ে এক কিশোর কে খুন: পরিবারের দাবি টেকনাফে এক প্রবাসীর জমি জোরপুর্বক দখলে নিতে সন্ত্রাসীদের হামলায় আহত-১ টেকনাফ সদর ইউনিয়ন লেংগুরবিল পর্যটন বাজারে বিশাল গরু-মহিষের হাট তৈরির কাজ চলছে
টেকনাফ রংগীখালী অপহৃত সপ্তম শ্রেণীর ছাত্রীকে উদ্ধারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

টেকনাফ রংগীখালী অপহৃত সপ্তম শ্রেণীর ছাত্রীকে উদ্ধারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

শহিদ উল্লা,টেকনাফ টিভি:::

টেকনাফ হ্নীলা ইউনিয়ন রঙ্গীখালী সপ্তম শ্রেণীর
ছাত্রীকে অপহরণের অভিযোগে পরিবারের সংবাদ সম্মেলন করেছে।

বৃহস্পতিবার (৮ই জুলাই) সন্ধার ৭টার দিকে রঙ্গীখালী এলাকায় সপ্তম শ্রেণীতে পড়ুয়া অপহৃত মেয়েকে উদ্ধার দাবিতে এই সংবাদ সম্মেলন করেন ভিকটিম এর পরিবার।

সংবাদ সম্মেলনে ভিকটিমের চাচা শাহ আলম জানান,তার বড় ভাইয়ের মেয়ে আইবি রহমান (১৪)কে অপহরণ করে নিয়ে যায়। সে হ্নীলা আলফালাহ একাডেমীতে সপ্তম শ্রেণীতে অধ্যায়ন করে। এবিষয়ে মৃত দিরদার আহমদের ছেলে নুর হাশেম (২০)আবুল কালাম (৩০)নুর হামিদ (৩৩)নুর আলম (২৫) ফাতেমা বেগম, নুর মোহাম্মদ (৩৫)রমজান আলী (৩০) বিবাদী করে টেকনাফ মডেল থানায় অভিযোগও দায়ের করেছেন বলে জানান ভিকটিমের পরিবার।

সূত্রে জানা যায়,তাদের মেয়েকে ৭ই জুলাই রাত ৯টার দিকে বাড়ির গেইট থেকে ওঠিয়ে নিয়ে যায়।
এদিকে সংবাদ সম্মেলনে ভিকটিমের মা মাহেনা আক্তার বেবী কান্না জড়িত কন্ঠে বলেন,তার ছোট মেয়েকে যেনো তার বুকে চলে যায়,প্রশাসনের কাছে বিনীত অনুরোধ করে বলেন,আমার মেয়ের মতো আপনাদেরও মেয়ে আছে,আপনাদের নিজের মেয়ে মনে করে আমার মেয়েকে উদ্ধারের অনুরোধ করছি।

জানতে চাইলে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই রাফিউল ইসলাম রাফি জানান,কোনো আসামি গ্রেপ্তার করা হয়নি,জিজ্ঞাসা বাদের জন্য আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান