সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বৃষ্টির পানিতে টেকনাফ জাহাঁলিয়া পাড়ার কার্পেটিং সড়ক বিচ্ছিন্ন টেকনাফ সদর ইউনিয়ন বাসী কে শাহজাহান মিয়া চেয়ারম্যানের সালাম টেকনাফে এ, আর রহমান ফার্মেসিতে পাইকারি ও খুচরা ঔষধ বিক্রয় করা হয় টেকনাফের কাউন্সিলার আবদুল্লাহ মনিরের পিতা আবুল কালাম মেম্বারের ইন্তেকাল কক্সবাজারে টেকনাফের ইয়াবা কারবারি সহ ৩ জন গ্রেপ্তার পুলিশের হাতে ৩০ টি বিয়ার ক্যানসহ দুইজন আটক টেকনাফে ইয়াবা নারী এবং পুরুষ আটক ব্রাদার অফ মুসলিম হিউমিনিটি,এর উদ্যোগে ফিলিস্তিনে ইজরায়েল সন্ত্রাসী বিরুদ্ধে টেকনাফে প্রতিবাদ সমাবেশ সাবরাং ট্যুরিজম পার্কে ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ঈদপূনর্মিলণী অনুষ্ঠিত সাংবাদিক আবদুররাজ্জাক এর পিতার ইন্তেকালে টেকনাফ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির শোক
বৃষ্টির পানিতে টেকনাফ জাহাঁলিয়া পাড়ার কার্পেটিং সড়ক বিচ্ছিন্ন

বৃষ্টির পানিতে টেকনাফ জাহাঁলিয়া পাড়ার কার্পেটিং সড়ক বিচ্ছিন্ন

শহিদ উল্লাহ, টেকনাফ, টিভি:::

ভারী বর্ষণে টেকনাফ উপকূল ও নিম্নাঞ্চলে এখন অথৈই পানি। বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নিম্নাঞ্চল ও দেবে গেছে গ্রামীণ সড়ক। অপরদিকে বিভিন্ন এলাকার কোথাও হাটু পানি আবার কোথাও কোমর সমান পানি জমে জলাবদ্ধ সৃষ্টি হয়।

এলাকার ঘরে ঘরে বৃষ্টির পানি ঢুকেছে। ফলে মানুষ পড়েছে নিদারুণ কষ্টে।খোঁজ নিয়ে জানা যায়, শনিবার দিবাগত মধ্যরাত থেকে আজ রবিবার বিকাল পর্যন্ত ভারী বর্ষনের কারণে উপকূল ও নিম্নাঞ্চল অথৈই পানির নিচে তলিয়ে যায়।
মহেশখালীয়া পাড়ার আবদুর রহমান ও তুলাতলী এলাকার মিনারা জানান কোন বছরই তার বাসায় বর্ষা কালে পানি প্রবেশ করেনি। এবার একদিনের বৃষ্টিতে ঘরে পানি ঢুকেছে। আসবাব পত্র সব ঢুবে গেছে। আমাদের কষ্টের কি আর শেষ আছে।

তিনি বলেন, মাত্র বর্ষা কাল শুরু। সামনে আমাদের কি দুর্গতি আছে আল্লাহ ভালো জানেন। এদিকে ভারী বর্ষনে বৃষ্টির পানি বেড়ে বেড়ে যাওয়ায় টেকনাফ সদরের ৩নং ওয়ার্ড এলাকার ঘুমতলি- জাহাঁলিয়া পাড়ার প্রধান সড়কের মাটি সরে গিয়ে সড়কটি দেবে যায়।

স্থানীয়রা জানায়,এমনিতেই গত কয়েকদিনের থেমে থেমে হালকা বৃষ্টিতে ভিটা ও চাষাবাদ জমি পানির নিচে তলিয়ে রয়েছে শনিবার মধ্যরাত থেকে আজ রবিবার বিকাল পর্যন্ত ভারী বর্ষনে রাস্তাঘাট পানির নিচে তলিয়ে যাওয়ার পাশাপাশি এলাকার অধিকাংশ বাসায় পানি ঢুকেছে।আগে হাটু পরিমান পানি থাকলে ও দিনের বৃষ্টিতে রাস্তায় ও ভিটে জমিতে কোমর পর্যন্ত পানি।ফলে ওইসব এলাকার মানুষ এলাকা থেকে বের হতে ও পারছেনা। পরিবার পরিজন নিয়ে চরম দুর্ভোগের মধ্যে পড়েছে তারা। তিনি আরো জানান,মাত্র বর্ষাকাল শুরু এখনি একদিনের বৃষ্টিতে পানিবদ্ধ হয়ে পড়ছি আমরা। বর্ষাকালের বাকি সময়টা নিয়ে আমরা শংকিত।

সরেজমিনে গিয়ে দেখা যায়, টেকনাফ সদরের মহেশখালীয়া পাড়া, জাহাঁলিয়া পাড়া, ও সাবরাংয়ের শাহপরীরদ্বীপ প্রায় এলাকা জলবদ্ধতার কবলে পড়েছে মানুষ।

টেকনাফ সদর ৩নং ওয়ার্ডের স্থানীয় মেম্বার শাহ আলম জানান, বৃষ্টির পানিতে দাবিয়ে যাওয়া সড়কটটি তাৎক্ষণিক বালির বস্তা দিয়ে রক্ষা বাঁধ দেওয়া হয়েছে। শীঘ্রই সড়কটি পুনঃসংস্কারের জন্য উর্ধতন মহলের কাছে জানানো হয়েছে বলে ও জানান
ইউপি মেম্বার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান