সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বৃষ্টির পানিতে টেকনাফ জাহাঁলিয়া পাড়ার কার্পেটিং সড়ক বিচ্ছিন্ন টেকনাফ সদর ইউনিয়ন বাসী কে শাহজাহান মিয়া চেয়ারম্যানের সালাম টেকনাফে এ, আর রহমান ফার্মেসিতে পাইকারি ও খুচরা ঔষধ বিক্রয় করা হয় টেকনাফের কাউন্সিলার আবদুল্লাহ মনিরের পিতা আবুল কালাম মেম্বারের ইন্তেকাল কক্সবাজারে টেকনাফের ইয়াবা কারবারি সহ ৩ জন গ্রেপ্তার পুলিশের হাতে ৩০ টি বিয়ার ক্যানসহ দুইজন আটক টেকনাফে ইয়াবা নারী এবং পুরুষ আটক ব্রাদার অফ মুসলিম হিউমিনিটি,এর উদ্যোগে ফিলিস্তিনে ইজরায়েল সন্ত্রাসী বিরুদ্ধে টেকনাফে প্রতিবাদ সমাবেশ সাবরাং ট্যুরিজম পার্কে ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ঈদপূনর্মিলণী অনুষ্ঠিত সাংবাদিক আবদুররাজ্জাক এর পিতার ইন্তেকালে টেকনাফ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির শোক
টেকনাফের কাউন্সিলার আবদুল্লাহ মনিরের পিতা আবুল কালাম মেম্বারের ইন্তেকাল

টেকনাফের কাউন্সিলার আবদুল্লাহ মনিরের পিতা আবুল কালাম মেম্বারের ইন্তেকাল

মুহাম্মদ জুবাইর, টেকনাফ টিভি:::

টেকনাফের সাবেক মেম্বার আলহাজ্ব আবুল কালাম (প্রকাশ কালাম মেম্বার) (৭৮) আর নেই, ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। আজ ৪ জুন (জুমাবার) ভোর রাত ৩ টায় কক্সবাজার সদর হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কুলে ঢলে পড়েন। তিনি বৃহত্তর টেকনাফ সদরের সাবেক মেম্বার ও কিছুদিন ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন।সে পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলার, প্যানেল মেয়র -২ ও পৌর প্রেস ক্লাবের সভাপতি আবদুল্লাহ মনিরের পিতা। জুমার নামাজের পর পৌরসভা ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে।
মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ছেলে, মেয়ে নাতি নাতনিসহ আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে সাবেক মেম্বার আবুল কালাম মেম্বারের ইন্তেকালে দেশ-বিদেশে অবস্থারত এলাকার পরিচিতজন, আত্মীয় স্বজন এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ, কর্মরত সাংবাদিক ও সোশ্যাল মিডিয়াসহ নানাভাবে তাঁরা শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবার-বর্গের প্রতি গভীর সমবেদনা জানান। তার ইন্তেকালে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুর খবর মুহুর্তে চতুর্দিকে ছড়িয়ে পড়লে প্রিয় এই সাবেক মেম্বারকে একনজর দেখে শেষ বিদায় জানাতে মরহুমের বাসভবনে ভক্তরা ভিড় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান