সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফ্রিল্যান্সার আজাদ

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফ্রিল্যান্সার আজাদ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল মুসলিম ভাই-বোনদেরকে শুভেচ্ছা জানিয়েছেন ওয়েব ডেভেলপার ও গ্রাফিক্স ডিজাইনার “আজাদ খান” 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল ফ্রিল্যান্সার, কম্পিউটার অপারেটর, ফটো সাংবাদিক, ভিডিও এডিটর, ইউটিউবার এবং সকল উদ্যোক্তা (পুরুষ ও মহিলা) ও সকল মুসলিম ভাই-বোনদেরকে জানাই ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। সকলের স্বরনার্থে জানাই ঈদের দিনে সকাল বেলা গোসল দিয়ে নতুন কাপড় পরিধান ও সুগন্ধি লাগিয়ে দুরত্ব বজায় রেখে সবাই মাস্ক পরিধান করে ঈদের ময়দানে যাবেন। ঈদের নামাজ শেষে পিতা,মাতা, স্ত্রী, সন্তান, ভাই বোন, বন্ধু-বান্ধব ও স্বজনদের নিয়ে আনন্দ করতে ভুলবেন না।

পাশাপাশি ঈদুল ফিতর উপলক্ষ্যে করোনায় নিয়ম মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক পরিধান করে, সচেতন হয়ে, ঘরে অবস্থান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়। এই পবিত্র দিনে ত্যাগের মহিমায় উজ্জল ঈদুল ফিতর দিনে আনন্দ উৎসবে ভরে উঠুক সকলের মনপ্রাণ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে,গরীব দুঃখীদের পাশে দাঁড়াই। পবিত্র ঈদুল ফিতর সবার জন্য বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধ ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে:-

আজাদ খান

ওয়েব ডেভেলপার ও গ্রাফিক্স ডিজাইনার

মোবা- ০১৮৭৮-৩০৫০১০

ই-মেইল : freelancerazad20@gmail.com

ওয়েব সাইট : freelancerazad20.blogspot.com

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ