সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ কৃষক লীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ মাদ্রাসার বাবা হুজুর ইন্তেকাল ; জানাযা কাল শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সাংবাদিক ও শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা রঙ্গিখালী বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত, সভাপতি নাছির উদ্দীন রাজ, সম্পাদক আবছার টেকনাফে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেকনাফে মোহাম্মদ আরাফাত এর হিফয সমাপনী ও সবিনা অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা
টেকনাফে কোস্টগার্ড এর উদ্যোগে ৫৫০ টি পরিবার কে ত্রান সামগ্রী বিতরণ

টেকনাফে কোস্টগার্ড এর উদ্যোগে ৫৫০ টি পরিবার কে ত্রান সামগ্রী বিতরণ

শহিদ উল্লাহ টেকনাফ টিভি:::

কক্সবাজারে সীমান্ত উপজেলা টেকনাফে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ কোস্ট গার্ড ও ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’ এর সহযোগীতায় পূর্ব জোন টেকনাফ সীমান্ত উপকূলে করোনা মহামারীর ও লগডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র ৫৫০ পরিবার কে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

(বুধবার) ২১ এপ্রিল সকালে টেকনাফের কেরুনতলী, শাহপরীর দ্বীপ ও সেন্টমার্টিনে স্টেশানে তা বিতরন করা হয়।

এ সময় এক সংবাদ সম্মেলনে টেকনাফ কোস্ট গার্ড স্টেশান কামান্ডার লেঃ কমান্ডার মীর ইমরান উর রশিদ বলেন, মুলত করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া উপকূল ও চরাঞ্চলে অসহায়, দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সহায্যে এগিয়ে আসে বাংলাদেশ কোস্ট গার্ড। এ সময় উপস্থিত ছিলেন সেন্টমাটিন স্টেশান কামান্ডার লেঃ কমান্ডার রাসেল মিয়া সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ মাধ্যম কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ