সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
জনগণের দার গোড়ায় সেবা পৌঁছে দিচ্ছেন শাহাজাহান মিয়া চেয়ারম্যান পুলিশের হাতে ইয়াবা সহ সিএনজি আটক পদোন্নতিপ্রাপ্ত পদে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ আইজিপি’র ইয়াবা সহ হ্নীলার ইউনুচ আটক উত্তর লেংগুরবিলের প্রবাসী মাওলানা দলিলুর রহমানের স্বপ্নের প্রতিষ্ঠান বায়তুর রহমান মাদরাসা টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক ঈদ-উল ফিতর ২০২১ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ টাকা বিতরণ করেন রাশেদ চেয়ারম্যান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানাই টেকনাফ কুলাল পাড়ার ৪শত অসহায় মানুষের মাঝে সাবেক এমপি বদি’র পক্ষে চাউল বিতরণ টেকনাফ হােয়াইক্যং ৭ হাজার ইয়াবা সহ ২ জনকে আটক করেছে র‌্যাব-১৫

করোনায় ৮৯ পুলিশ সদস্যের মৃত্যু

টেকনাফ টিভি ডেস্ক:::

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ৮৯ সদস্য প্রাণ হারিয়েছেন। এর মধ্যে ৮৩ জন পুলিশের সদস্য। বাকি ৬ জন বিভিন্ন মন্ত্রণালয় থেকে এসে পুলিশের বিভিন্ন ইউনিটে দাফতরিক কাজে সংযুক্ত ছিলেন। গতকাল শুক্রবার ভোর পর্যন্ত বাংলাদেশ পুলিশের মোট ২০ হাজার ৭৩ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে পুলিশের ১৭ হাজার ৪৬২ এবং র‌্যাবের ২ হাজার ৬১১ জন রয়েছেন।

এর মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৩ হাজার ৩৯০ জন সদস্য রয়েছেন। সংক্রমণের শুরু থেকে একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন পুলিশের সদস্যরা। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ হাজার ২০০ জন, যা পুলিশে মোট আক্রান্তের প্রায় ৯৫ শতাংশ। বর্তমানে ৩৬২ পুলিশ সদস্য করোনার উপসর্গ নিয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছেন। কোয়ারান্টিনে রয়েছেন ২১৩ জন পুলিশ সদস্য।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা গণমাধ্যমকে বলেন, দেশে করোনা বিস্তারের শুরু থেকে জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে সর্বোচ্চ ঝুঁকি নিয়ে বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

মানুষের জন্য সর্বোচ্চ ঝুঁকি নেওয়ায় একক পেশা হিসেবে বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্যরা সর্বোচ্চসংখ্যক করোনার সংক্রমণের শিকার হয়েছেন ও মৃত্যুবরণ করেছেন।

তিনি আরও বলেন, আইজিপি হিসেবে দায়িত্ব নেওয়ার পর ড. বেনজীর আহমেদ বিরামহীনভাবে করোনা প্রতিরোধে দিকনির্দেশনা দিয়েছেন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন। তার বলিষ্ঠ নেতৃত্ব ও সময়োপযোগী দিকনির্দেশনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সুস্থ করতে আন্তরিকভাবে কাজ করছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান