সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না টেকনাফ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি নুরুল মোস্তফা করোনায় ৮৯ পুলিশ সদস্যের মৃত্যু এতিম, অসহায় পরিবারের পাশে প্যানেল মেয়র মাওলানা মুজিবুর রহমান প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ ও ব্যাখ্যা র‌্যাবের সাথে গোলাগুলিতে আহত ১ ২ অস্ত্রধারী আটক টেকনাফে সদরে সন্ত্রাসী ও মাদক কারবারিরা এক গৃহ বুধুকে মারধর, টাকা ও স্বর্ণালংকার লুট ডি-৮ শীর্ষ সম্মেলনে প্রধানমন্ত্রী : রোহিঙ্গা ফেরাতে মিয়ানমারকে চাপ দেওয়ার আহ্বান শাহপরীরদ্বীপে ১লাখ৪০ হাজার ইয়াবা আটকের ঘটনায় কয়জন সিন্ডিকেট জড়িত!এই ইয়াবা পাচার করে কে??
টেকনাফ সদর ইউনিয়নের সকল জনসাধারণের প্রতি শাহাজান মিয়া চেয়ারম্যান এর খোলা চিঠি

টেকনাফ সদর ইউনিয়নের সকল জনসাধারণের প্রতি শাহাজান মিয়া চেয়ারম্যান এর খোলা চিঠি

টেকনাফ টিভি:::

সম্মানিত সদর ইউনিয়নবাসী- আসসালামু আলাইকুম, করোনাভাইরাস বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ব্যাপকহারে আক্রমণ শুরু করেছে যা প্রতিদিন স্বাস্থ্য অধিদপ্তরের রিপোর্টে প্রকাশ করা হচ্ছে। দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে সবাইকে সচেতন থাকতে হবে এবং সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

 

যেকোন ধরনের মহামারী মানুষের কর্মসৃষ্ট ফসল। আমরা যখন আল্লাহর নিয়ামতকে অস্বীকার করি এবং বেশি পরিমাণ অবাধ্য হই তখন আল্লাহ রাব্বুল আলামিন আমাদেরকে বিভিন্ন গজব তথা মহামারী দিয়ে পরিক্ষার সম্মুখীন করেন। আসুন আমরা সবাই ৫ ওয়াক্ত নামাজসহ সামগ্রিক ভাবে আল্লাহর ইবাদত করি এবং গোনাহ সমুহ পানাহ চাই। ইনশাআল্লাহ নাজাত পাব।

 

আর আগামী ১১ এপ্রিল ইউপি নির্বাচন সরকার স্থগিত করেছে। পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করলে নির্বাচন অবশ্যই হবে। ইউনিয়ন পরিষদের যাবতীয় সেবাগুলো আমি আপনাদের দিয়ে যাব ইনশা আল্লাহ। অতীতেও যেকোন পরিস্থিতিতে আমি আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব।

 

পরিশেষে অনুরোধ রইল – স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করে পরিষদ থেকে সকল প্রকার সেবা গ্রহন করবেন পরিস্থিতি যতই কঠিন হউক না কেন আমি আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ।

 

…………শুভেচ্ছান্তে………

 

শাহাজান মিয়া চেয়ারম্যান

৩ নং টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ

টেকনাফ, ককক্সবাজার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান