সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না টেকনাফ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি নুরুল মোস্তফা করোনায় ৮৯ পুলিশ সদস্যের মৃত্যু এতিম, অসহায় পরিবারের পাশে প্যানেল মেয়র মাওলানা মুজিবুর রহমান প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ ও ব্যাখ্যা র‌্যাবের সাথে গোলাগুলিতে আহত ১ ২ অস্ত্রধারী আটক টেকনাফে সদরে সন্ত্রাসী ও মাদক কারবারিরা এক গৃহ বুধুকে মারধর, টাকা ও স্বর্ণালংকার লুট ডি-৮ শীর্ষ সম্মেলনে প্রধানমন্ত্রী : রোহিঙ্গা ফেরাতে মিয়ানমারকে চাপ দেওয়ার আহ্বান শাহপরীরদ্বীপে ১লাখ৪০ হাজার ইয়াবা আটকের ঘটনায় কয়জন সিন্ডিকেট জড়িত!এই ইয়াবা পাচার করে কে??
টেকনাফ পৌরসভার উদ্যোগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

টেকনাফ পৌরসভার উদ্যোগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

মোঃ আলমগীর, টেকনাফ টিভি:::

কক্সবাজারের টেকনাফ পৌরসভার উদ্যোগে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ৩ হাজার ৭ শতাধিক জনসাধারণ ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত করোনা ভাইরাস সংক্রমণ রোধে বিগত লকডাউন পরিস্থিতির মত এবারও টেকনাফ পৌরসভার উদ্যোগে পৌর এলাকার সুপারি বাজার, থানার সামনে, কুলাল পাড়া জ্বীপ স্টেশন মোড়, টিএন্ডটি রোড,শাপলা চত্বর, হাইস্কুল মাঠের পাশের মোড়সহ বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করেন এবং জনসাধারণকে সতর্কতা অবলম্বন করে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রধান করেন পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভার সচিব মুহিউদ্দিন ফয়েজী,সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম মানিক,অফিস সহকারী উসমানুল কবির, প্রধান সহকারী মোরশেদুল আলম,সমাজসেবক মোঃ আলমগীর ও দিলীপসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

টেকনাফ পৌর মেয়র মোঃ ইসলাম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক পরিধান নিশ্চিত করতে এই প্রচারণা চালানো হয়। স্বাস্থ্যাবিধি মেনে জনসাধারণকে মাস্ক পড়ানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান