সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফে কোস্টগার্ডের অভিযানে‌ ইয়াবা বোঝাই নৌকা জব্দ,আটক:২ টেকনাফে নাইট্যং পাড়া রাহেদ হোসাইন এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রতিবাদ ও ব্যাখ্যা ঘুম না আসলে যে দোয়া পড়তে বলেছেন বিশ্বনবি বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ৪ জনের মরদেহ উদ্ধার টেকনাফের হারুন ইয়াবাসহ চন্দনাইশে গ্রেফতার পিকআপ জব্দ ২০৪১ সালের আগেই দেশ হবে সোনার বাংলা : তথ্যমন্ত্রী কক্সবাজারের “আইনজীবি” হাফিজ ইয়াবাসহ চট্টগ্রামে আটক টেকনাফের ২০ জেলেকে নির্মম নির্যাতনের পর ছেড়ে দিল মিয়ানমার সেন্টমার্টিন প্রবাল দ্বীপ ভ্রমণ করেন পুলিশ মহা পরিদর্শক বেনজীর আহমেদ বি.জি.বি. ৫৩৫ কোটি টাকার মাদক ধ্বংস করলো
টেকনাফে কোস্টগার্ডের অভিযানে‌ ইয়াবা বোঝাই নৌকা জব্দ,আটক:২

টেকনাফে কোস্টগার্ডের অভিযানে‌ ইয়াবা বোঝাই নৌকা জব্দ,আটক:২

রহমত উল্লাহ, টেকনাফ টিভি:::

টেকনাফে বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক; নৌকা জব্দ করেছে।

আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবাসহ ০২ মাদক পাচারকারীকে আটক করা হয় এবং পাচারকার্যে ব্যবহৃত একটি ডিঙ্গি নৌকা জব্দ করা হয়।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

কোস্টগার্ড পূর্ব জোনের টেকনাফ স্টেশন কমান্ডার লে.কমান্ডার সাইয়েদুল মোরসালিন

ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে (স্টেশন কমান্ডার টেকনাফ) এর নেতৃত্বে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং জালিয়াপাড়া ০২ নং সুইস এলাকায় নাফ নদীতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় নাফ নদীতে মায়ানমার সীমানা অতিক্রম করে ০১টি ডিঙ্গি নৌকা বাংলাদেশের সীমানায় আসতে দেখা যায়। নৌকাটি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা স্পীড বোট নিয়ে ধাওয়া করে ধরে ফেলে এবং পরবর্তীতে নৌকাটিতে তল্লাশি চালিয়ে ০১টি প্লাস্টিক প্যাকেটে পলিথিনে মোড়ানো অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক পাচারকারীকে আটক করে।

আটককৃত মাদকপাচারী মোহাম্মদ নুর (২৪) কক্সবাজার জেলার বড়ইতলী গ্রামের টেকনাফ থানার মোঃ মোঃ ইউনুস এর ছেলে এবং মোঃ লিয়াকত আলী(১৮) একই গ্রামের নুর ইসলাম এর ছেলে।

পরবর্তীতে আটককৃত দুইজন মাদক পাচারকারীসহ পাচারকার্যে ব্যাবহৃত ডিঙ্গি নৌকাটি এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান