সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফে কোস্টগার্ডের অভিযানে‌ ইয়াবা বোঝাই নৌকা জব্দ,আটক:২ টেকনাফে নাইট্যং পাড়া রাহেদ হোসাইন এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রতিবাদ ও ব্যাখ্যা ঘুম না আসলে যে দোয়া পড়তে বলেছেন বিশ্বনবি বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ৪ জনের মরদেহ উদ্ধার টেকনাফের হারুন ইয়াবাসহ চন্দনাইশে গ্রেফতার পিকআপ জব্দ ২০৪১ সালের আগেই দেশ হবে সোনার বাংলা : তথ্যমন্ত্রী কক্সবাজারের “আইনজীবি” হাফিজ ইয়াবাসহ চট্টগ্রামে আটক টেকনাফের ২০ জেলেকে নির্মম নির্যাতনের পর ছেড়ে দিল মিয়ানমার সেন্টমার্টিন প্রবাল দ্বীপ ভ্রমণ করেন পুলিশ মহা পরিদর্শক বেনজীর আহমেদ বি.জি.বি. ৫৩৫ কোটি টাকার মাদক ধ্বংস করলো
২০৪১ সালের আগেই দেশ হবে সোনার বাংলা : তথ্যমন্ত্রী

২০৪১ সালের আগেই দেশ হবে সোনার বাংলা : তথ্যমন্ত্রী

টেকনাফ টিভি ডেস্ক:::

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় ২০৪১ সালের আগেই বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে উঠবে বলে আশা করা যায়।

শুক্রবার রাতে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল-জেসিআই বাংলাদেশ এর নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন

ড. হাছান মাহমুদ জেসিআই তরুণদের বলেন, শুধু নিজের বা নিজের পরিবারের জন্যই নয়, স্বপ্ন দেখতে হবে সমগ্র দেশ ও দেশের মানুষের জন্য। তাহলেই দেশ তার কাঙ্ক্ষিত ঠিকানায় পৌঁছুবে।

মন্ত্রী বলেন, ২০০৮ সালের খাদ্যঘাটতির বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খাদ্য উদ্বৃত্তের দেশ। বঙ্গবন্ধুকন্যার সুদক্ষ নেতৃত্বে আমরা করোনা মোকাবিলা সক্ষমতায় দক্ষিণ এশিয়ায় প্রথম ও বিশ্বে ২০তম। দেশের এই অভূতপূর্ব অগ্রগতির ধারা অক্ষুন্ন রাখতে তারুণ্যের অমিত শক্তি সবসময়ই অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ বক্তব্য রাখেন।

এছাড়া নবনির্বাচিত জেসিআই প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট, ভাইস প্রেসিডেন্ট ইমরান কাদির, ফরচুন সুজ এর চেয়ারম্যান মোহাম্মদ মিজানুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান