সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফে কোস্টগার্ডের অভিযানে‌ ইয়াবা বোঝাই নৌকা জব্দ,আটক:২ টেকনাফে নাইট্যং পাড়া রাহেদ হোসাইন এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রতিবাদ ও ব্যাখ্যা ঘুম না আসলে যে দোয়া পড়তে বলেছেন বিশ্বনবি বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ৪ জনের মরদেহ উদ্ধার টেকনাফের হারুন ইয়াবাসহ চন্দনাইশে গ্রেফতার পিকআপ জব্দ ২০৪১ সালের আগেই দেশ হবে সোনার বাংলা : তথ্যমন্ত্রী কক্সবাজারের “আইনজীবি” হাফিজ ইয়াবাসহ চট্টগ্রামে আটক টেকনাফের ২০ জেলেকে নির্মম নির্যাতনের পর ছেড়ে দিল মিয়ানমার সেন্টমার্টিন প্রবাল দ্বীপ ভ্রমণ করেন পুলিশ মহা পরিদর্শক বেনজীর আহমেদ বি.জি.বি. ৫৩৫ কোটি টাকার মাদক ধ্বংস করলো
টেকনাফের হারুন ইয়াবাসহ চন্দনাইশে গ্রেফতার পিকআপ জব্দ

টেকনাফের হারুন ইয়াবাসহ চন্দনাইশে গ্রেফতার পিকআপ জব্দ

টেকনাফ টিভি ডেস্ক:::

চট্রগ্রাম চন্দনাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে ২ হাজার ৫ শত পিস ইয়াবাসহ টেকনাফ উপজেলার এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় মাদক পাচারে ব্যবহৃত ১টি পিকআপ গাড়ি জব্দ করা হয়।
বৃহস্পতিবার (২১ জানুয়ারী)বিকাল সাড়ে ৫ টার দিকে
চন্দনাইশ থানাধীন দোহাজারী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মোঃ আব্দুল হালিম সঙ্গীয় অফিসার-ফোর্সসহ দোহাজারী পৌরসভাধীন ডিডিএল টাওয়ারের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে চট্রগ্রাম গামী একটি পিকআপ গাড়ি তল্লাশী করে ২ হাজার ৫ শত পিস ইয়াবাসহ চালকে আটক করে।
আসামী মোঃ হারুন(২৭), পিতা-মোঃ জালাল উদ্দিন, মাতা-জুলেখা বেগম, সাং-দক্ষিণ লম্বরী, থানা-টেকনাফ-কক্সবাজার।
আটককৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে এ সংক্রান্তে চন্দনাইশ থানায় নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান