সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফে কোস্টগার্ডের অভিযানে‌ ইয়াবা বোঝাই নৌকা জব্দ,আটক:২ টেকনাফে নাইট্যং পাড়া রাহেদ হোসাইন এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রতিবাদ ও ব্যাখ্যা ঘুম না আসলে যে দোয়া পড়তে বলেছেন বিশ্বনবি বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ৪ জনের মরদেহ উদ্ধার টেকনাফের হারুন ইয়াবাসহ চন্দনাইশে গ্রেফতার পিকআপ জব্দ ২০৪১ সালের আগেই দেশ হবে সোনার বাংলা : তথ্যমন্ত্রী কক্সবাজারের “আইনজীবি” হাফিজ ইয়াবাসহ চট্টগ্রামে আটক টেকনাফের ২০ জেলেকে নির্মম নির্যাতনের পর ছেড়ে দিল মিয়ানমার সেন্টমার্টিন প্রবাল দ্বীপ ভ্রমণ করেন পুলিশ মহা পরিদর্শক বেনজীর আহমেদ বি.জি.বি. ৫৩৫ কোটি টাকার মাদক ধ্বংস করলো
টেকনাফের ২০ জেলেকে নির্মম নির্যাতনের পর ছেড়ে দিল মিয়ানমার

টেকনাফের ২০ জেলেকে নির্মম নির্যাতনের পর ছেড়ে দিল মিয়ানমার

রহমত উল্লাহ,টেকনাফ

সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগরে মাছ ধরার সময় ২০ বাংলাদেশি জেলেকে নৌকাসহ ধরে নিয়ে যায় মিয়ানমারের নৌবাহিনী । এরপর তাদেরকে নির্মম নির্যাতনের পর বাংলাদেশ সীমান্তে ছেড়ে দেয় তারা।

বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান জানান, বুধবার রাত ১২টার পর সেই জেলেরা ছাড়া পেয়ে টেকনাফের শাহপরীর দ্বীপে নিজেদের বাড়িতে ফিরেছেন।

“টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের স্থানীয় জনপ্রতিনিধি ও লোকজন অভিযোগ করেছেন, মিয়ানমারের নৌবাহিনী ওই ২০ জেলেকে ছেড়ে দেওয়ার আগে শারীরিক নির্যাতন চালিয়েছে।”

কক্সবাজারের টেকনাফের সেন্টমার্টিন দ্বীপের অদূরে সীতাপাহাড় এলাকা থেকে বুধবার বেলা ১১টার দিকে ওই জেলেদের ধরে নিয়ে যাওয়া হয় বলে টেকনাফের সাবরাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ নুরুল আমিন জানান।

তিনি বলেন, শাহপরীর দ্বীপ মাঝেরপাড়া গ্রামের কবির মাঝির ছেলে আমির হোসেন, মোহাম্মদ হোসেনের ছেলে আবুল বশর ওরফে বাইল্যা, ডাঙ্গারপাড়ার মকবুল আহমেদের ছেলে অলি আহমদ ও আমির হোসেনের ছেলে আমিরুল ইসলামের মালিকানাধীন চারটি নৌকায় করে ২০ জেলে বঙ্গোপসাগরের সীতাপাহাড় এলাকায় মাছ ধরতে যায়।

“মিয়ানমারের নৌবাহিনীর সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে নৌকাসহ তাদের ধরে নিয়ে যায়। পরে জেলেদের ধরে নেওয়ার বিষয়টি নৌকার মালিকদের মোবাইলে ফোন করে জানানো হয়।”

এর আগে গতবছরের ১০ নভেম্বর নাফনদী মোহনা ও বঙ্গোপসাগর থেকে নয়জন বাংলাদেশি জেলেসহ একটি মাছ ধরার নৌকা ধরে নিয়ে মিয়ানমারের বাহিনী।

পরে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ-বিজিপির সঙ্গে পতাকা বৈঠক করে বিজিবি ওই জেলেদের ফেরত আনে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান