সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন এডিশনাল আই জিপি মোশারফ হোসেন (এপিবিএন)

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন এডিশনাল আই জিপি মোশারফ হোসেন (এপিবিএন)

শেখ রাসেল টেকনাফ টিভি:::

যে রোহিঙ্গাদের মানবতার স্বার্থে বাংলাদেশে আশ্রয় দিয়েছিলন সেই রোহিঙ্গারাই এখন নিজেদের মধ্যে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে খুন, গুম,গুলাগুলি, মানব পাচার সহ বিভিন্ন অপরাধে লিপ্ত হয়ে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প গুলোতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছে। রোহিঙ্গাদের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও এপিবিএন পুলিশের জন্য নতুন অথ্যধুনিক একটি ইউনিট স্থাপন করেতে সকালে ১১ জানুয়ারি ২০২১ইং টেকনাফের চাকমার কুল ও রইক্ষ্যম সহ বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন এপিবিএন পুলিশের এডিশনাল আই জিপি মোশারফ হোসেন।

পরে তিনি রোহিঙ্গা মাঝিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়ে আইন শৃঙ্খলা বিষয়ে তাদে অভাব অভিযোগের কথা মনোযোগ দিয়ে শুনেন।এ সময় উপস্থিত এডিশনাল ডি আইজি (এপিবিএন) আরুদ্দ জেব মাহমুদ, এডিশনাল ডি আইজি (এপিবিএন) ফিরোজ আল মুজাহিদ, কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম, কক্সবাজার ১৬,১৪ (এপিবিএন) পুলিশ সুপার তারিকুল ইসলাম ও আতিকুল ইসলাম,এবং টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান, মোঃ খোরশেদ আলম (ওসি অপারেশন) সহ বিভিন্ন সরকারী পদস্থ কর্মকর্তা বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান