সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

টেকনাফ উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

শহিদ উল্লাহ, টেকনাফ টিভি:::

১১ জানুয়ারী সকাল ১১টায় টেকনাফ উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে
প্রধান অতিথি উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম. জেলা পরিষদ সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শফিক মিয়া ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি। উপস্থিত ছিলেন সাবরাং ইউপি চেয়ারম্যান নূর হোসেন.

সহ সেন্টমার্টিনের ইউপি চেয়ারম্যান নুর আহমদ বাহারছড়া ইউপি চেয়ারম্যান মৌলভী আজিজুদ্দিন ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী. টেকনাফ পৌর কাউন্সিলর আবু হারেছ. টেকনাফ পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম. আওয়ামী লীগ নেতা জহির হোসেন এম এ সহ উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা. বিজিবি. কোস্টগার্ড. মাদকদ্রব্য কর্মকর্তা. আনসার ভিডিপি কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে টেকনাফ সদর হ্নীলা ইউপি চেয়ারম্যান অনুপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি ২ ইউপি চেয়ারম্যান অনুপস্থিতির জন্য উদ্বেগ প্রকাশ করে বলেন সম্প্রতি মাদক তৎপরতা বৃদ্ধি পেয়েছে এটি রোধ করতে সম্মিলিত প্রয়োজন। আমরা ভবিষ্যৎ প্রজন্মের কাছে দায়ী থাকব এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হলে অবশ্যই মাদক চোরাচালান বিরোধী অভিযান অব্যাহত রাখতে হবে। জনপ্রতিনিধি সহ অন্যান্য বক্তারা বলেন সম্প্রতি হত্যা ঘটনা বৃদ্ধি পেয়েছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান