সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম টেকনাফ এর ২০২১ সালের দায়িত্বশীল নির্বাচন সম্পন্ন

ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম টেকনাফ এর ২০২১ সালের দায়িত্বশীল নির্বাচন সম্পন্ন

শহীদ উল্লাহ, টেকনাফ টিভি:::

অদ্য ০৮ ই জানুয়ারী ২০২১ ইংরেজি তারিখ ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম টেকনাফ এর দায়িত্বশীল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
এতে আগামি এক বছরের জন্য সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন মারুফুল ইসলাম,
সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নুরুল আবছার। এবং অর্থ সম্পাদক হলেন রবিজ আহমদ ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সিরাজুল হক এবং প্রচার সম্পাদক জনাব আবু তালেব, অফিস সম্পাদক বাহা উদ্দিন ও ক্রিড়া সম্পাদক জনাব মুহিব্বুল্লাহ এবং ছাত্র কল্যাণ সম্পাদক জনাব মোঃ ইদ্রিস কে সদস্যদের প্রত্যক্ষ্য ভোটে নির্বাচিত করেন।

এতে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন জনাব জাহাঙ্গীর ভাই সদস্য NDCS এবং সহকারী নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন জনাব আবুল কাশেম(শিক্ষক বাইতুশ শরফ)ও জনাব শফিকুল ইসলাম সদস্য (NDCS)।

এবং অত্যান্ত সুন্দর এবং সুষ্ঠ ভাবে আজকের নির্বাচনী অনুষ্ঠান সম্পন্ন হয়। এবং উপস্থিত সদস্য বৃন্দ সুন্দর এবং গনতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচন উপহার দেওয়াতে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম টেকনাফ এটি একটি ছাত্র ও সামাজিক কল্যাণ মুলক সংগঠন। এই সংগঠন দীর্ঘ ৫ বছর ধরে সামাজিক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন।

নির্বাচিত দায়িত্বশীল গন আপনাদের কাছ থেকে দোয়া এবং সহযোগিতা ছেয়েছেন। এবং সমাজের প্রত্যেক মানুষকে এই সংগঠনের পাশে থাকার জন্য আশা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান