সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
সাকিব আল হাসান একমাত্র বাংলাদেশি যে আইসিসির দশক সেরা ওয়ানডে দলে

সাকিব আল হাসান একমাত্র বাংলাদেশি যে আইসিসির দশক সেরা ওয়ানডে দলে

টেকনাফ টিভি ডেস্ক:::
রবিবার ছেলেদের ওয়ানডে একাদশ ঘোষণা করে আইসিসি। সেখানে বাংলাদেশ থেকে জায়গা পেয়েছেন কেবল তিনিই। এছাড়া ভারত থেকে রয়েছেন সবচেয়ে বেশি তিনজন। অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা থেকে দুজন, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা ও ইংল্যান্ড থেকে রয়েছেন একজন করে। যার অধিনায়ক করা হয়েছে অবসরে চলে যাওয়া মহেন্দ্র সিং ধোনিকে। এছাড়া দশক সেরা টেস্ট ও টি-টোয়েন্টি দলও প্রকাশ করেছে আইসিসি। সেখানে স্থান হয়নি বাংলাদেশের কারও। ওয়ানডের মতো টি-টোয়েন্টি দলেরও অধিনায়ক ধোনি। টেস্টের অধিনায়ক নির্বাচন করা হয়েছে বিরাট কোহলিকে।

আইসিসির ভোটিং একাডেমির সাংবাদিক ও ব্রডকাস্টারদের ভোটেই নির্বাচন করা হয়েছে এই দশক সেরা দল। যেখানে বিবেচনায় নেওয়া হয়েছে ২০১১ সালের ১ জানুয়ারি থেকে ২০২০ সালের ৭ অক্টোবর পর্যন্ত করা পারফরম্যান্সকে।

আইসিসির দশক সেরা ওয়ানডে দল: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, সাকিব আল হাসান, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), বেন স্টোকস, মিচেল স্টার্ক, ট্রেন্ট বোল্ট, ইমরান তাহির ও লাসিথ মালিঙ্গা।

টি-টোয়েন্টির দশক সেরা দল: রোহিত শর্মা, ক্রিস গেইল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, উই:), কিয়েরন পোলার্ড, রশিদ খান, জসপ্রিত বুমরাহ ও লাসিথ মালিঙ্গা।

টেস্টের দশক সেরা দল: অ্যালিস্টার কুক, ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, বিরাট কোহলি (অধিনায়ক), স্টিভেন স্মিথ, কুমারা সাঙ্গাকারা (উই:), বেন স্টোকস, রবিচন্দ্রন অশ্বিন, ডেল স্টেইন, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান