সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ সদর ইউপি নির্বাচনে কারচুপির পাশাপাশি প্রবাসী ও মৃত ভোটের ছড়াছড়ি! টেকনাফে মাদকদ্রব্যের অভিযানে মাদক সহ ১ জন আটক টেকনাফে উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং ঝুকিঁ বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে কচ্চপিয়া মেরিন ড্রাইভ ব্রিজের নিছ থেকে এক মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ টেকনাফে প্রাকৃতিক দুর্যোগ স্থানীয় জনগোষ্ঠীর দুর্যোগ ঝুঁকি রাস পরিকল্পনা বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত আনারস প্রতীকের সমর্থনে সাবরাং ওলামা পরিষদের দোয়া মাহফিল টেকনাফ হ্নীলা রঙ্গিখালীতে ২০ হাজার টাকা চাঁদাবাজিকালে ৩ জন কথিত সাংবাদিক আটক: মুচলেকায় মুক্ত টেকনাফে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া আসামী মগু আটকঃ ইয়াবা উদ্ধার টেকনাফে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে ৩ লক্ষ্য ৫০ হাজার ইয়াবা উদ্ধার
নতুন রুপে ছোট পর্দায় ফিরছেন নবাগত মডেল সাবরিনা সুইটি

নতুন রুপে ছোট পর্দায় ফিরছেন নবাগত মডেল সাবরিনা সুইটি

আবদুর রহমান আজাদ।

নতুন রুপে ছোট পর্দায় ফিরছেন নবাগত মডেল সাবরিনা সুইটি। নিজেকে প্রস্তুত করে দর্শকদের মাঝে নতুন কিছু উপহার দিতে চলেছেন ছোট পর্দার এই অভিনেত্রী।সাবরিনা  ইতি মধ্যে বেশকিছু শর্টফিল্ম সহ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন । ছোটকাল থেকেই সাবরিনা গান শুনা ও গল্প পড়ার পাশাপাশি মডেলিং করতে খুব ভালোবাসতেন। তার পচন্দের লেখকের তালিকায় রয়েছেন ইমদাদুল হক মিলন।

পরিবারের সাথেই মিলেমিশে থাকতে ভালোবাসেন সাবরিনা। শখের বসেই মিডিয়াতে পা রাখেন তিনি। সেই সাথে মিডিয়ায় বেশ কিছু কাজ করায় তার এখন স্বপ্ন ছোট পর্দায় ভালো কিছু কাজ উপহার দিতে চান দর্শক দের। ভালো গল্প পেলে মিডিয়ায় নিয়মিত কাজ করতে চান সাবরিনা সুইটি ।

সুইটির জন্ম নড়াইল সদরে হলেও থাকেন রামপুরায়। দুই ভাই এক বোনের মধ্যে সাবরিনা সুইটি বাবা মায়ের দ্বিতীয় মেয়ে।

সাবরিনা দর্শকদের কাছে দোয়া চেয়ে বলেন, ভালো অভিনয় দিয়ে দর্শকদের মনে যায়গা করতে চায় এবং সাফল্যের চুড়ায় নিজেকে দাড় করাতে চায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ