সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বৃষ্টির পানিতে টেকনাফ জাহাঁলিয়া পাড়ার কার্পেটিং সড়ক বিচ্ছিন্ন টেকনাফ সদর ইউনিয়ন বাসী কে শাহজাহান মিয়া চেয়ারম্যানের সালাম টেকনাফে এ, আর রহমান ফার্মেসিতে পাইকারি ও খুচরা ঔষধ বিক্রয় করা হয় টেকনাফের কাউন্সিলার আবদুল্লাহ মনিরের পিতা আবুল কালাম মেম্বারের ইন্তেকাল কক্সবাজারে টেকনাফের ইয়াবা কারবারি সহ ৩ জন গ্রেপ্তার পুলিশের হাতে ৩০ টি বিয়ার ক্যানসহ দুইজন আটক টেকনাফে ইয়াবা নারী এবং পুরুষ আটক ব্রাদার অফ মুসলিম হিউমিনিটি,এর উদ্যোগে ফিলিস্তিনে ইজরায়েল সন্ত্রাসী বিরুদ্ধে টেকনাফে প্রতিবাদ সমাবেশ সাবরাং ট্যুরিজম পার্কে ইশা ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা শাখার ঈদপূনর্মিলণী অনুষ্ঠিত সাংবাদিক আবদুররাজ্জাক এর পিতার ইন্তেকালে টেকনাফ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির শোক
নতুন রুপে ছোট পর্দায় ফিরছেন নবাগত মডেল সাবরিনা সুইটি

নতুন রুপে ছোট পর্দায় ফিরছেন নবাগত মডেল সাবরিনা সুইটি

আবদুর রহমান আজাদ।

নতুন রুপে ছোট পর্দায় ফিরছেন নবাগত মডেল সাবরিনা সুইটি। নিজেকে প্রস্তুত করে দর্শকদের মাঝে নতুন কিছু উপহার দিতে চলেছেন ছোট পর্দার এই অভিনেত্রী।সাবরিনা  ইতি মধ্যে বেশকিছু শর্টফিল্ম সহ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন । ছোটকাল থেকেই সাবরিনা গান শুনা ও গল্প পড়ার পাশাপাশি মডেলিং করতে খুব ভালোবাসতেন। তার পচন্দের লেখকের তালিকায় রয়েছেন ইমদাদুল হক মিলন।

পরিবারের সাথেই মিলেমিশে থাকতে ভালোবাসেন সাবরিনা। শখের বসেই মিডিয়াতে পা রাখেন তিনি। সেই সাথে মিডিয়ায় বেশ কিছু কাজ করায় তার এখন স্বপ্ন ছোট পর্দায় ভালো কিছু কাজ উপহার দিতে চান দর্শক দের। ভালো গল্প পেলে মিডিয়ায় নিয়মিত কাজ করতে চান সাবরিনা সুইটি ।

সুইটির জন্ম নড়াইল সদরে হলেও থাকেন রামপুরায়। দুই ভাই এক বোনের মধ্যে সাবরিনা সুইটি বাবা মায়ের দ্বিতীয় মেয়ে।

সাবরিনা দর্শকদের কাছে দোয়া চেয়ে বলেন, ভালো অভিনয় দিয়ে দর্শকদের মনে যায়গা করতে চায় এবং সাফল্যের চুড়ায় নিজেকে দাড় করাতে চায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান