সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ উপজেলায় আন্ত:ধর্মীয় সংলাপ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টেকনাফে টেসাস কার্যালয় উদ্বোধন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল মনসুর শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত টেকনাফে ৭ হাজার ৮ শত ৬০ জন কর্মহীন জেলে সহায়তা চান মাস্ক ব্যবহার নিশ্চিতের নির্দেশ – মন্ত্রিসভার ইতিহাসে প্রথম দুই সুপার ওভারের এক ম্যাচে জয় টেকনাফ পূর্ব পৌর এলাকায় ৯ ঘন্টা বিদ্যুৎ থাকবে না ভর্তি পরীক্ষা হবে বিশ্ববিদ্যালয়ে সংবাদ সংগ্রহকালে যমুনা টিভির কক্সবাজার প্রতিনিধি নূরুল করিম রাসেল আহত
টেকনাফে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

টেকনাফে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

মোঃ জুবাইর, টেকনাফ টিভি:::

টেকনাফে নারী ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর (শনিবার) সকাল ১১ টায় টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর ররহমানের সভাপতিত্বে “ নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ( মহিলা) তাহেরা আকতার মিলি, টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি ও টেকনাফ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী।

অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, পৌর ছাত্রলীগের সভাপতি সাংবাদিক মোঃ শাহীন।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য বলেন, নারী ধর্ষন ও নারী নির্যাতন একটি অভিশপ্ত কাজ। এটি সৎ মানুষের কাজ হতে পারে না। সরকার নারী , শিশু নির্যাতন ও ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ডের আইন পাশ করে নারীর প্রতি যে সম্মান প্রদর্শন করেছেন, তার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়।

সভাপতি টেকনাফ মডেল থানার ইনচার্জ হাফিজুর রহমান বলেন- টেকনাফ একটি পরিচিত নাম। পুলিশ, যুবসমাজ সবাই এক সাথে কাজ করলে টেকনাফে মাদক থাকবে না। মাদক ও ধর্ষন, নারী নির্যাতন প্রতিরোধে পুলিশ কঠোর অবস্থানে থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান