সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ উপজেলায় আন্ত:ধর্মীয় সংলাপ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টেকনাফে টেসাস কার্যালয় উদ্বোধন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল মনসুর শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত টেকনাফে ৭ হাজার ৮ শত ৬০ জন কর্মহীন জেলে সহায়তা চান মাস্ক ব্যবহার নিশ্চিতের নির্দেশ – মন্ত্রিসভার ইতিহাসে প্রথম দুই সুপার ওভারের এক ম্যাচে জয় টেকনাফ পূর্ব পৌর এলাকায় ৯ ঘন্টা বিদ্যুৎ থাকবে না ভর্তি পরীক্ষা হবে বিশ্ববিদ্যালয়ে সংবাদ সংগ্রহকালে যমুনা টিভির কক্সবাজার প্রতিনিধি নূরুল করিম রাসেল আহত
টেকনাফে কবর জিয়ারত করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ২

টেকনাফে কবর জিয়ারত করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ২

টেকনাফ টিভি ডেস্ক:::

১০ অক্টোবর দুপুর ২ টার সময় টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়া এলাকার সাবেক মেম্বার নুরুল ইসলাম এর পরিবার করব জিয়ারত করতে গিয়ে, প্রতিপক্ষের হামলায় ২জন গুরুতর আহত হয়েছে বলে জানা যায়।

কবর জিয়ারত করে ফেরার পথে প্রতি পক্ষ নুরুল বশরের ছেলে মোঃ মিজান, ইব্রাহিম,
আব্দু সালামের পুত্র মোঃ রশিদ, ছৈয়দ আহমদ,
নুর মোহাম্মদ এর পুত্র মোঃ জসিম সহ আরো কয়েক জন সাঙ্গপাঙ্গ নিয়ে নুরুল ইসলাম মেম্বারের ছেলে মোঃ রাশেদ ও মোঃ তারেকের উপর অতর্কিত হামলা চালায় হামলায় তারা গুরুতর আহত হয়েছে বলে জানা যায়।

এলাকাবাসীর সুত্রে আরো জানা যায়, আত্মরক্ষার্থে প্রতিপক্ষের উপর পাল্টা আক্রমণে প্রতিপক্ষের ১ জন আহত হয়েছে বলে ও জানা যায়।

উল্লেখ্য টেকনাফ সদর ইউনিয়নের মহেশ খালিয়াপাড়া এলাকায় দীর্ঘ দিন ধরে সাবেক মেম্বার নুরুল ইসলাম,ও একই এলাকার আবুল বশরের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ছিল,সেই শত্রুতার জের ধরে আবুল বশর বাহিনী এই ঘটনা ঘটিয়েছে বলে জানান এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান