সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
মৌলিক সংবাদ প্রকাশে সিটিজি সংবাদ অনন্য টেকনাফে দু’দিন ব্যাপী ই-ফাইলিং এর দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে অজ্ঞাত যুকবেক অর্ধগলিত লাশ উদ্ধার সওতুল হেরা সোসাইটির উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত টেকনাফে আল্লামা শাহ আহমদ শফী সাহেব( রহঃ) এর স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল ইয়াবা সহ আটক মিনি কার চালক মোঃ জসিম উদ্দিন, টেকনাফ থেকে কক্সবাজার উদ্দেশ্যে রওনা টেকনাফের রঙ্গীখালীতে দুর্বৃত্ত্বের গুলিতে এক যুবক নিহত টেকনাফে ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীদের হামলায় চালক গুরুতর আহত কক্সবাজার জেলা ফারিয়া র দ্বি-বার্ষিক সন্মেলন ২০২০ সম্পন্ন – হ্নীলা ইউনিয়ন উত্তর শাখার সাংগঠনিক ৯নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন
হ্নীলায় সিএনজি চালককে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী

হ্নীলায় সিএনজি চালককে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী

টেকনাফ টিভি::

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় জানে আলম (৩০) নামে এক সিএনজি চালককে অপহরণ করেছে সন্ত্রাসী ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা।
অপহৃত যুবক জহির আহমদের ছেলে। এ ঘটনায় অপহৃতের ভাগিনা মোঃ ইলিয়াছ বাদী হয়ে ৫জনকে অভিযুক্ত করে আরো ৩-৪জনকে বিবাদী করে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়- হ্নীলা ফুলের ডেইল এলাকার রহিমের ছেলে জয়নাল প্রকাশ কালাবদা (৩৫)এর সাথে অপহৃত সিএনজি চালক জানে আলমের সাথে বন্ধুত্ব রয়েছে।
বন্ধুত্বের সুবাদে হ্নীলায় ভাড়া নিয়ে গেলে অভিযুক্তদের সাথে দেখা করতে বলে, তার কথামত ৯ সেপ্টেম্বর সকালে সিএনজি চালক জানে আলম প্রতিদিনের ন্যায় টেকনাফ থেকে সিএনজি গাড়িতে যাত্রী নিয়ে হ্নীলা যায়। হ্নীলা পেট্টোল পাম্পের সামনে পৌঁছামাত্র হ্নীলা ফুলের ডেইল এলাকার মৃত আবদুল গফ্ফারের ছেলে জহুর আলম, শাহ আলম, ইমরান, জানে আলমসহ আরো কয়েকজন মিলে অর্তকিতভাবে কোন কথা ছাড়াই সিএনজি চালক জানে আলমকে এলোপাতারী কিল, ঘুষি ও লাঠি মেরে টানাহেচড়া করে অভিযুক্তদের নিজ এলাকা ফুলের ডেইল গোল প্লাজার নামক একটি স্থানে নিয়ে যায়। বর্তমানে তাদের হেফাজতে রেখে মারধর করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে।

তিনি আরো উল্লেখ করেছেন- অভিযুক্তরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী, সন্ত্রাসী, চুরি, ডাকাতি, চাঁদাবাজিসহ অসহায় মানুষকে অপহরণ করে মুক্তিপণ আদায় করার সাথে জড়িত। বর্তমানে জহুর আলম ও ইমরান সিএনজি চালক জানে আলমকে হত্যার করার হুমকি দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে। এ ঘটনায় বাদী প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এব্যাপারে অভিযুক্ত হ্নীলা ফুলের ডেইল এলাকার রহিমের ছেলে জয়নাল প্রকাশ কালাবদা জানান- এটার সাথে আমি জড়িত নয়, তবে জহুর আলমের সাথে জানে আলমের টাকা লেনদেনের কথা তিনি শুনেছেন। টাকা আদায়ের জন্য তারা আটক রেখেছেন।

অভিযুক্ত জানে আলম জানান- মাছ ব্যবসায়ী, শক্রতা নেই,
অভিযোগ পাওয়া প্রসঙ্গে টেকনাফ মডেল থানার (ওসি তদন্ত) এবিএমএস দৌহা জানান- এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান