সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
মৌলিক সংবাদ প্রকাশে সিটিজি সংবাদ অনন্য টেকনাফে দু’দিন ব্যাপী ই-ফাইলিং এর দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে অজ্ঞাত যুকবেক অর্ধগলিত লাশ উদ্ধার সওতুল হেরা সোসাইটির উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত টেকনাফে আল্লামা শাহ আহমদ শফী সাহেব( রহঃ) এর স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল ইয়াবা সহ আটক মিনি কার চালক মোঃ জসিম উদ্দিন, টেকনাফ থেকে কক্সবাজার উদ্দেশ্যে রওনা টেকনাফের রঙ্গীখালীতে দুর্বৃত্ত্বের গুলিতে এক যুবক নিহত টেকনাফে ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীদের হামলায় চালক গুরুতর আহত কক্সবাজার জেলা ফারিয়া র দ্বি-বার্ষিক সন্মেলন ২০২০ সম্পন্ন – হ্নীলা ইউনিয়ন উত্তর শাখার সাংগঠনিক ৯নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন
টেকনাফ সদর ইউনিয়নে ৩ প্রতারক চক্র জনতার হাতে আটক

টেকনাফ সদর ইউনিয়নে ৩ প্রতারক চক্র জনতার হাতে আটক

শহীদ উল্লাহ, টেকনাফ টিভি:::

৩ আগস্ট সকাল ১০টার সময় টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিন লম্বরী ও উত্তর লম্বরী এলাকায় wp এনজিওর নাম ভাঙিয়ে টাকা নেওয়ার সময় জনতার হাতে নাতে আটক হয় প্রতারক চক্রের ৩ সদস্য।

আটকের পর ভুক্তভোগীরা জানান, সদস্য হওয়ার জন্য ২৩০ টাকা সাথে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও পাসপোর্ট সাইজের ছবি নেয়।
পরবর্তীতে বিকাশ করা সিম এর মাধ্যমে প্রতি সদস্যদের ৩ হাজার টাকা করে দেওয়ার আশ্বাস দেন। ভুক্তভোগীরা আরো জানান, স্থানীয় কিছু সচেতন ব্যক্তিদের চোখে না পড়লে প্রতারক চক্রগুলো আরো বেপরোয়া হয়ে উঠত বলে মনে করেন ভুক্তভোগীরা।

আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলম এর কাছে সোপর্দ করেন জনতা।

ইউপি সদস্য ব্যাপক জিজ্ঞাসাবাদের পর প্রতারকচক্র জানান। রোহিঙ্গা ক্যাম্পের সেলিম নামে এক ব্যক্তির নির্দেশনায় আমরা এই কাজ করতে মাঠে নেমেছি।
রোহিঙ্গা সেলিম আমাদেরকে কাজের বিনিময়ে প্রতিমাসে ১০হাজার টাকা করে বেতন দেবে বলে আশ্বাস দিয়েছেন। এবং মাঠে গিয়ে আমাদেরকে কিভাবে কাজ করতে হবে সেটাও বলে দিয়েছে,
প্রতি পরিবারে মাসে বিকাশ সিমের মাধ্যমে ৩০০০ টাকা করে দেব, সাথে তাদের জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং পাসপোর্ট সাইজ ছবি লাগবে,সদস্য ভর্তি হওয়ার জন্য ২৩০ টাকা করে ফি নেওয়ার জন্য বলেন।

করোনার এই মহামারীর অর্থনৈতিক সংকটের মধ্যে আছে গোটা বিশ্ব,
তাই আর্থিক অনটনের মধ্যে আছে কর্মজীবী মানুষগুলোর পরিবার, মূলত হতদরিদ্র পরিবারদের টার্গেট করে মাঠে নামেন বলে জানান প্রতারক চক্র।

জিজ্ঞাসাবাদের পর প্রতারক চক্রের পরিচয় পাওয়া যায়,
১/ মোঃ ফারুক,প্রকাশ মোঃ ইব্রাহিম,পিতা ফরিদ, গ্রাম পশিচম পাড়া শাহপরীর দ্বীপ এবং বর্তমান ঠিকানা চান্দলী পাড়া, সাবরাং টেকনাফ ,

২/ মোহাম্মদ সাদেক, পিতা মকতুল হোসেন,গ্রাম কচুঁবনিয়া
টেকনাফ সদর।
৩/ মাহমুদা বেগম, স্বামী ফরিদ গ্রাম পশিচম পাড়া শাহপরীর দ্বীপ এবং বর্তমান ঠিকানা চান্দলী পাড়া, সাবরাং টেকনাফ ,

প্রতারক চক্রের মাস্টারমাইন্ড রোহিঙ্গা সলিম, ফোন নাম্বার,01812415274

মোঃ ফারুক,প্রকাশ ইব্রাহিম,
ফোন নাম্বার
01819722064,,
01830592600

পরে প্রতারক চক্রের অভিভাবকদের কাছ থেকে মুসলেখা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়, এবং ভবিষ্যতে প্রতারণা করবে না বলে প্রতিজ্ঞা করেন।

এবং টেকনাফ সদর ইউনিয়নের বর্তমান মেম্বার শাহ আলম বলেন এলাকায় বিভিন্ন ভাবেই প্রতারক চক্রের দল মাঠে নেমেছে,কাজেই আপনারা সতর্ক থাকবেন এবং বিভ্রান্ত না হয় সাথে সাথে সচেতন মহল এবং মেম্বার সহ পুলিশ প্রশাসনকে অবহিত করুন।
টেকনাফ সদর ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বার শাহ আলম,
ফোন নাম্বার:: 01813387010

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান