সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ হ্নীলা বার্মিজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দীন এর প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে ইয়াবা ও স্বর্ণসহ দম্পতি আটক টেকনাফ সদর ইউনিয়ন লম্বরী ঘাট থেকে সাগরে নৌকা ডুবে মোঃ বাবুল নামে এক জেলে নিখোঁজ টেকনাফে ইউনাইটেড স্টুডেন্টস্ ফোরাম ৪র্থ তম ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে টেকনাফে যুগান্তরের প্রতিনিধি পরিচয়ে প্রাইভেট কারসহ আটক টেকনাফ সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ এর সভাপতি সাইফুদ্দীন খালেদের উদ্যেগে ৫’শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ টেকনাফে শাহাজাহান মিয়া চেয়ারম্যানের নিজ প্রশেষ্টায় দীর্ঘ ৬ কিলোমিটার রাস্তার মেরামতের কাজ চলছে টেকনাফে জাহেদ হোসেন বৈদ্যুতিক শর্টে দিয়ে এক কিশোর কে খুন: পরিবারের দাবি টেকনাফে এক প্রবাসীর জমি জোরপুর্বক দখলে নিতে সন্ত্রাসীদের হামলায় আহত-১ টেকনাফ সদর ইউনিয়ন লেংগুরবিল পর্যটন বাজারে বিশাল গরু-মহিষের হাট তৈরির কাজ চলছে
ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য করোনায় আক্রান্ত

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য করোনায় আক্রান্ত

টেকনাফ টিভি ডেস্ক :::

বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন দুজনেই করোনায় আক্রান্ত হয়ে এখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অমিতাভ বচ্চন ও তিনি, দুজনেই ভাল আছেন। তাদের দুজনের শরীরে মৃদু উপসর্গ রয়েছে। দুজনের অবস্থাই স্থিতিশীল বলেও জানিয়েছেন অভিষেক বচ্চন।

 

এর মধ্যেই দুশ্চিন্তা ছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যকে নিয়ে। শনিবার জানা গিয়েছিলো তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু আজ সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী রবিবার ঐশ্বরিয়া এবং আরাধ্যার রিপোর্টও পজিটিভ আসে।

অমিতাভ বচ্চন ও জুনিয়ার বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর পরিবারের অন্য সদস্যদের নিয়ে চিন্তা বাড়ছিল অনুগামীদের। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, জয়া বচ্চন, তার পুত্রবধূ ঐশ্বরিয়া ও নাতনি আরাধ্যের কোভিড-১৯ অ্যান্টিজেন টেস্ট নেগেটিভ এসেছে।

অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবরের পর তার আরোগ্য কামনা করেন কোটি কোটি ভক্ত। টুইটারে ট্রেন্ডিং হয়ে ওঠেন বিগবি। ভারতের স্বাস্থ্যমন্ত্রী থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরোগ্য কামনা করেন অমিতাভের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান