সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
টেকনাফ উপজেলায় আন্ত:ধর্মীয় সংলাপ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টেকনাফে টেসাস কার্যালয় উদ্বোধন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল মনসুর শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত টেকনাফে ৭ হাজার ৮ শত ৬০ জন কর্মহীন জেলে সহায়তা চান মাস্ক ব্যবহার নিশ্চিতের নির্দেশ – মন্ত্রিসভার ইতিহাসে প্রথম দুই সুপার ওভারের এক ম্যাচে জয় টেকনাফ পূর্ব পৌর এলাকায় ৯ ঘন্টা বিদ্যুৎ থাকবে না ভর্তি পরীক্ষা হবে বিশ্ববিদ্যালয়ে সংবাদ সংগ্রহকালে যমুনা টিভির কক্সবাজার প্রতিনিধি নূরুল করিম রাসেল আহত
ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য করোনায় আক্রান্ত

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য করোনায় আক্রান্ত

টেকনাফ টিভি ডেস্ক :::

বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন দুজনেই করোনায় আক্রান্ত হয়ে এখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অমিতাভ বচ্চন ও তিনি, দুজনেই ভাল আছেন। তাদের দুজনের শরীরে মৃদু উপসর্গ রয়েছে। দুজনের অবস্থাই স্থিতিশীল বলেও জানিয়েছেন অভিষেক বচ্চন।

 

এর মধ্যেই দুশ্চিন্তা ছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যকে নিয়ে। শনিবার জানা গিয়েছিলো তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু আজ সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী রবিবার ঐশ্বরিয়া এবং আরাধ্যার রিপোর্টও পজিটিভ আসে।

অমিতাভ বচ্চন ও জুনিয়ার বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর পরিবারের অন্য সদস্যদের নিয়ে চিন্তা বাড়ছিল অনুগামীদের। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, জয়া বচ্চন, তার পুত্রবধূ ঐশ্বরিয়া ও নাতনি আরাধ্যের কোভিড-১৯ অ্যান্টিজেন টেস্ট নেগেটিভ এসেছে।

অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবরের পর তার আরোগ্য কামনা করেন কোটি কোটি ভক্ত। টুইটারে ট্রেন্ডিং হয়ে ওঠেন বিগবি। ভারতের স্বাস্থ্যমন্ত্রী থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরোগ্য কামনা করেন অমিতাভের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : ফ্রিল্যান্সার আজাদ খান