সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
কোয়ারেন্টিনে থাকা অবস্থায় মারা গেলেন আরেক পুলিশ সদস্য

কোয়ারেন্টিনে থাকা অবস্থায় মারা গেলেন আরেক পুলিশ সদস্য

টেকনাফ টিভি ডেস্ক:::

পুরান ঢাকার ওয়ারী পুলিশ ফাঁড়ির এক পুলিশ সদস্য কোয়ারেন্টিনে থাকা অবস্থায় মারা গেছেন। তার নাম মোহাম্মদ জসিম (৪০)। তিনি ওয়ারী থানা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার শাহ ইফতেখার আহমেদ।

পুলিশ ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্র জানায়, জসিম ফকিরাপুলের হোটেল আল সালামে কোয়ারেন্টিনে ছিলেন। সেখানে মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত একটি অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরী বিভাগে নেওয়া হয়। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রাখা হয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, কনস্টেবল জসিম বেশ কিছুদিন ধরে ফকিরাপুলের একটি হোটেলে কোয়ারেন্টিনে ছিলেন।

এদিকে এনিয়ে ঢাকায় কোয়ারেন্টিনে থাকা পুলিশের দুই সদস্যের মৃত্যু হলো। এর আগে কোয়ারেন্টিনে থাকা ডিএমপির ট্রাফিক পুলিশের এক সদস্যের মৃত্যু হয়েছিল।
প্রসঙ্গত, এরই মধ্যে পুলিশে তিন শতাধিক সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে। আক্রান্তদের বাইরে আরও নয় শতাধিক সদস্য কোয়ারেন্টিনে আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান