সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
পৃথিবী থেকে একদিনে ঝরল ৫ হাজার ২২৭ জনের প্রাণ

পৃথিবী থেকে একদিনে ঝরল ৫ হাজার ২২৭ জনের প্রাণ

টেকনাফ টিভি ডেস্ক:::

করোনাভাইরাসের বিপন্ন পৃথিবীতে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। দেশের পর দেশ পরিণত হচ্ছে মৃত্যুপুরীতে। চীনের পর ইতালি, স্পেন হয়ে যুক্তরাষ্ট্র এখন সর্বাধিক আক্রান্তের দেশ। ঘণ্টায় ঘণ্টায় এখানে করোনায় জীবনপাত হচ্ছে মানুষের।

গত ২৪ ঘণ্টায় পৃথিবী জুড়ে ৫ হাজার ২২৭ মানুষের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭৩ হাজার ১৩৪ জন মানুষ।

ওয়ার্ল্ডওমিটারস ওয়েবসাইট তাদের সর্বশেষ আপডেটে জানিয়েছে, এ পর্যন্ত বিশ্বে মোট ১৩ লাখ ৪৬ হাজার ৩৫ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭৪ হাজার ৬৫৪ জন। আর গত ২৪ ঘণ্টায় মারা গেছে ৫ হাজার ২২৭ জন।

এ ছাড়া গেল চব্বিশ ঘণ্টায় ইতালিতে নতুন করে আরও ৬৩৬ জন মারা গেছে। এ নিয়ে দেশটিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৫২৩ জনে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ হাজার ৫৯৯ জন। ইতালিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩২ হাজার ৫৪৭ জন।

ফ্রান্সেও বেড়েছে মৃতের সংখ্যা। দেশটিতে গত ২৪ ঘণ্টায় মহামারী করোনায় ৮৩৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৮ হাজার ৯১১ জনে। আর মোট আক্রান্তের সংখ্যা ৯৮ হাজার ১০ জন।

স্পেনের অবস্থাও করুণ। প্রতিদিনই শত শত মানুষের মৃত্যু হচ্ছে দেশটিতে। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৭০০ জন। এখানে নতুন করে ৫ হাজার ২৯ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩৬ হাজার ৬৭৫ জনে দাঁড়িয়েছে।

মৃত্যুর মিছিল থামছে না যুক্তরাষ্ট্রে। এখানে প্রতি ঘণ্টায় মানুষ মারা যাচ্ছেন প্রাণসংহারী করোনায়। দেশটিতে গত ২৪ ঘণ্টায় আরও ১ হাজার ২৫৫ জন মারা গেছেন। এ নিয়ে যুক্তরাষ্ট্রে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১০ হাজার ৮৭১ জনে। আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৬৭ হাজার ৪ জন। আর গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩০ হাজার ৩৩১ জন।

এ ছাড়া আক্রান্ত ও মৃত বাড়ছে জার্মানিতেও। নতুন করে মারা গেছে ২২৬ জন, মোট মৃতের সংখ্যা ১ হাজার ৮১০ জন। ইরানে নতুন মৃতের সংখ্যা ১৩৬ জন, মোট মৃত ৩ হাজার ৭৩৯ জন। যুক্তরাজ্যে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৪৩৯ জন। দেশটিতে এ নিয়ে মোট মৃতের সংখ্যা ৫ হাজার ৩৭৩ জনে দাঁড়াল

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান