সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
সংবাদ শিরোনাম :
মৌলিক সংবাদ প্রকাশে সিটিজি সংবাদ অনন্য টেকনাফে দু’দিন ব্যাপী ই-ফাইলিং এর দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেকনাফে অজ্ঞাত যুকবেক অর্ধগলিত লাশ উদ্ধার সওতুল হেরা সোসাইটির উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত টেকনাফে আল্লামা শাহ আহমদ শফী সাহেব( রহঃ) এর স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল ইয়াবা সহ আটক মিনি কার চালক মোঃ জসিম উদ্দিন, টেকনাফ থেকে কক্সবাজার উদ্দেশ্যে রওনা টেকনাফের রঙ্গীখালীতে দুর্বৃত্ত্বের গুলিতে এক যুবক নিহত টেকনাফে ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীদের হামলায় চালক গুরুতর আহত কক্সবাজার জেলা ফারিয়া র দ্বি-বার্ষিক সন্মেলন ২০২০ সম্পন্ন – হ্নীলা ইউনিয়ন উত্তর শাখার সাংগঠনিক ৯নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

(টেকনাফ টিভি:::)

গত ৮ ও ৯ মার্চ টেকনাফ থেকে প্রকাশিত একটি অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ ৭১ডটকম, দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকায় প্রকাশিত ব্রিটিশ পাড়ার রোহিঙ্গা দিল মোহাম্মদ বাংলাদেশী আইডি ও স্মার্ট কার্ড নিয়ে এখন সকলের জন্য ভয়ংকর! সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদটি সম্পন্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আমাদের এলাকার কিছু কুচক্রি মহল ও আমাদের পারিবারিক সত্রু আমাদের নামে বেনামে জাতির বিবেক সাংবাদিক ভাই দেরকে আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে আমি সহ আমার পুরো পরিবার কে দেশ ও জাতির শত্রু বানাতে চাইছে। যা কখনো কল্পনা করা যায় না।বাস্তবিক পক্ষে আমাদের নামে কোন দিন কোন দপ্তরে অভিযোগ ও পড়েনি।আমরা শ্রমিক ও বিদেশ প্রভাসী,ও আমার ছেলে মেয়েরা ও বিভিন্ন প্রতিষ্ঠানে পড়ালিখা করছে। বরং আমরা রাষ্ট্রের যে কোন কাজে সহযোগিতা করি। আগামিতে এ ধরনের সংবাদ প্রকাশে সাংবাদিক ভাই দের কে বাস্তবতার প্রেক্ষিতে করার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদ কারি
দিল মোহাম্মদ গং
ব্রিটিশ পাড়া, হ্নীলা, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান