সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
টেকনাফ নাইট্যংপাড়া (NPL) ক্রিকেট ফাইনালে সিটি ক্লাব চ্যাম্পিয়ন! পুরস্কার বিতরণ সম্পন্ন

টেকনাফ নাইট্যংপাড়া (NPL) ক্রিকেট ফাইনালে সিটি ক্লাব চ্যাম্পিয়ন! পুরস্কার বিতরণ সম্পন্ন

মোঃ আরাফাত সানি:: টেকনাফ!

 

বহু প্রতীক্ষিত সেই নাইট্যং পাড়া প্রিমিয়ার লিগ ২০১৯ চতুর্থ আসরের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

 

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে টেকনাফে পৌরসভার ১নং নাইট্যং পাড়া বাস টার্মিনাল মাঠে
২৭শে ডিসেম্বর রোজ শুক্রবার বিকেল ৩ ঘটিকার সময় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত ফাইনালে নাফ সিটি ক্লাব ক্রিকেট একাদশ নাইট্যং পাড়া এবং সাইফ এন্ড কাইফ ক্রিকেট একাদশ একে অপরের মোকাবেলা করে এবং নাফ সিটি ক্লাব ক্রিকেট একাদশ সাইফ এন্ড কাইফ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

খেলায় ম্যান অব দ্যা ফাইনাল ও টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয় জয়ী দলের রাশেদ আরমান ।

 

এছাড়া টুর্নামেন্টে সেরা বলার মনির, ব্যাটসম্যান রাসেদ এবং সেরা ফিল্ডার রুবেল,ও বিগ সিক্স এর পুরস্কার লাভ করেন তাহের আলম।

 

উক্ত খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন জসিম উদ্দীন, আব্দুল খালেক, ধারাভাষ্যে ছিলেন আয়াত উল্লাহ।

 

খেলা শেষে নাইট্যং পাড়া প্রিমিয়ার লিগ পরিচালনা কমিটির এনায়েতের ও রাহাতের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ রেফারি ও আম্পায়ার এসোসিয়েশনের সভাপতি ফরহাদুজ্জামান , বিশেষ অতিথি ছিলেন সাবেক ওয়ার্ড কাউন্সিলর হাজী মুহাম্মদ ইউনুস, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দু,ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সোলেমান, ওয়াট শ্রমিকলীগ সভাপতি মোহাম্মদ ইদ্রিস নাইট্যং পাড়া চিরসবুজ প্রতিষ্ঠানের, মোহাম্মদ নূর, করিম, রফিক, আরফাত, ক্রিড়া সম্পাদক তারেক,
নাফ সিটি ক্লাবের সাহিল, রহিম, সাকি সহ আরো অনেকেই।

 

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছে তাই যুব সমাজকে নেতৃত্ব দানে খেলাধুলার কোন বিকল্প নাই। তাই আমাদের একমাত্র মাঠ বাস টার্মিনাল মাঠ প্রতিদিন তিন-চারটা ওয়ার্ড থেকে খেলতে আসে এই মাঠে মাছের বাজার হওয়াতে আমাদের খেলাধুলায় প্রভাব পড়ছে, তাই উপজেলা ও পৌর প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি অত্র এলাকার খেলাধুলা ধরে রাখতে মাঠের কোন বিকল্প নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান