সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
বাদ পড়া নয় সরে যাওয়া

বাদ পড়া নয় সরে যাওয়া

বিনোদন ডেস্ক::

মাস দেড়েক আগে ‘ইয়েস ম্যাডাম’ নামে একটি ছবি চুক্তিবদ্ধ হন তিনবার চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভীন পপি। নভেম্বরে কক্সবাজারে সেটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। লেডি অ্যাকশন ঘরানার এ ছবির পরিচালক রকিবুল ইসলাম রকিব। কিন্তু চুক্তিবদ্ধ হয়েও কিছুদিন আগে ‘ইয়েস ম্যাডাম’ থেকে সরে দাঁড়ান পপি। তার জায়গায় নতুন করে চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা কেয়া।

নতুন এই ছবির একটি ঘটনা নিয়েই সমপ্রতি ক্ষেপেছেন পপি। তার দাবি, কিছু গণমাধ্যম তাকে অসম্মান করে সংবাদ ছেপেছে। সেসব গণমাধ্যম নাকি তাদের সংবাদের শিরোনামে লিখেছেন, ‘বাদ পড়লেন পপি, তার জায়গায় নেয়া হচ্ছে কেয়াকে।’ শিরোনামের ‘বাদ পড়া’ শব্দ দুটি নিয়েই আপত্তি তুলেছেন পপি। তার দাবি, তিনি নিজেই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন, তাকে বাদ দেয়া হয়নি। নায়িকার কথায়, ‘ছবির গল্প ও চরিত্র আমার পছন্দ হয়নি। তাছাড়া একাধিক নায়িকা থাকায় ছবিটি করছি না।

কিছু সংবাদ মাধ্যম লিখেছে, আমাকে নাকি বাদ দেয়া হয়েছে। আমার জায়গায় অমুক নায়িকাকে নেয়া হয়েছে। এটা কেন? আমার জায়গায় অমুক কেন হবে বা বাদ কেন হবে? কারো স্থান কি কেউ নিতে পারে? ‘বাদ দেয়া’ কথাটি একজন শিল্পীর জন্য খুবই দুঃখজনক ও অসম্মানের।’ তিনি আরও বলেন, ‘আজকের এই পপি হতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আমি চাইলে, প্রতি মাসে একটি করে ছবিতে চুক্তিবদ্ধ হতে পারি। কিন্তু সেটা কখনোই করব না। কারণ ভালো-মন্দ বুঝে অভিনয় করতে চাই। প্রয়োজনে বছরে একটি ছবিতে কাজ করব। তবুও ছবির মানের সঙ্গে কোনো আপস করব না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান